ধোনির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন 'প্রাক্তন প্রেমিকা' রাই লক্ষী

  কয়েকদিন ধরেই একটা খবর আনাগোনা করছে লোকের মুখে মুখে। সাক্ষীর আগে এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল 'ক্যাপ্টেন কুল'-এর। তিনি দক্ষিণের অভিনেত্রী রাই লক্ষী। এতদিন পর ফের ধোনির সঙ্গে তাঁর নাম জড়ানোয় বেশ হতচকিত দক্ষিণের নায়িকা। খবর শুনে কী প্রতিক্রিয়া দিলেন তিনি?

Updated By: May 4, 2016, 05:29 PM IST
ধোনির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন 'প্রাক্তন প্রেমিকা' রাই লক্ষী

ওয়েব ডেস্ক:  কয়েকদিন ধরেই একটা খবর আনাগোনা করছে লোকের মুখে মুখে। সাক্ষীর আগে এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল 'ক্যাপ্টেন কুল'-এর। তিনি দক্ষিণের অভিনেত্রী রাই লক্ষী। এতদিন পর ফের ধোনির সঙ্গে তাঁর নাম জড়ানোয় বেশ হতচকিত দক্ষিণের নায়িকা। খবর শুনে কী প্রতিক্রিয়া দিলেন তিনি?

রাই লক্ষীর জীবনে মহেন্দ্র সিং ধোনি হলেন 'ক্লোজড চ্যাপ্টার'। কিন্তু হঠাৎ আবার সেই পাতা খোলায় খুব অবাক মাহির 'প্রাক্তন প্রেমিকা'। এ বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে তিনি বলেন, 'আমি এবিষয়ে মিডিয়ার সঙ্গে কোনও কথা বলিনি। তবে এসব খবর আসছে কোথা থেকে? ধোনি একটা পুরনো খবর। তাছাড়া মিডিয়া যা বলছে তার সবটা সত্যি নয়। দয়া করে এগুলো আর না ছড়িয়ে এখানেই বন্ধ করুন'। ধোনি না হয় 'পুরনো',তবে নতুন কেউ কি আছেন লক্ষীর জীবনে? উত্তরে বলেন, 'সবচেয়ে ভাল জায়গা হল সিঙ্গল থাকা'। এখন রাই ব্যস্ত 'জুলি টু'-এর কাজে।

.