R Ashwin: 'যেন গলি ক্রিকেট'! অশ্বিনের ব্যাটিং স্টান্সে মিম বন্যা, হতবাক খোদ আইসিসিও

রাজস্থান হারলেও দলের স্টার অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin) খবরের শিরোনামে এসেছেন কেরিয়ারের প্রথম টি-২০ অর্ধ-শতরান করে এবং অদ্ভুত ব্যাটিং স্টান্স নিয়ে। মিম বন্যা হচ্ছে অশ্বিনকে নিয়ে।

Updated By: May 12, 2022, 02:54 PM IST
R Ashwin: 'যেন গলি ক্রিকেট'! অশ্বিনের ব্যাটিং স্টান্সে মিম বন্যা, হতবাক খোদ আইসিসিও
এই সেই অশ্বিনের বিচিত্র স্টান্স! যা নিয়ে তুমুল চর্চা নেটদুনিয়ায়

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) ৫৮ নম্বর ম্যাচে নবি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে (DY Patil Stadium in Navi Mumbai) মুখোমুখি হয়েছিল রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ও দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। প্লেঅফের দৌড়ে টিকে থাকার জন্য দিল্লির কাছে এই ম্যাচ ছিল যথেষ্ট গুরুত্বপূর্ণ। রাজস্থানকে ৮ উইকেটে হারিয়ে দিল্লি শেষ চারের লড়াই জিইয়ে রাখে গত বুধবার।

রাজস্থান হারলেও দলের স্টার অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন (R Ashwin) খবরের শিরোনামে এসেছেন কেরিয়ারের প্রথম টি-২০ অর্ধ-শতরান করে এবং অদ্ভুত ব্যাটিং স্টান্স নিয়ে। মিম বন্যা হচ্ছে অশ্বিনকে নিয়ে। কেউ আবার বললেন, অশ্বিন যেন গলি ক্রিকেট খেলছিলেন।

ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করে রাজস্থান ৬ উইকেট হারিয়ে ১৬০ রান তুলেছিল। এদিন ৫৭ মিনিট ক্রিজে থেকে ৪টি চার ও ২টি ছক্কা হাঁকান চেন্নাইয়ের ক্রিকেটার। অশ্বিন ব্যাট করলেন ১৩১.৫৭-এর স্ট্রাইক রেটে। ঘটনাচক্রে অশ্বিন তাঁর টি-২০ কেরিয়ারে এই প্রথমবার ফিফটি করলেন। ৫০ রানের ইনিংস খেলতে অশ্বিনের লেগে গেল ২৭৭টি ম্যাচ।

আরও পডুন: IPL 2022: Marsh-Warner দাপটে Delhi ৮ উইকেটে হারাল Rajasthan-কে

আরও পড়ুনR Ashwin: টি-২০ কেরিয়ারে এমনটা প্রথম করলেন অশ্বিন! সৌজন্যে আইপিএল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.