যুবভারতীতে মিনার্ভার বিরুদ্ধে জয়ের খোঁজে ইস্টবেঙ্গল

পর পর দুটো ম্যাচে হারার পর লাল-হলুদের ডিফেন্স নিয়ে নানা কথা হয়েছে। কিন্তু আকোস্তা-বোরহা জুটিতে ভরসা রাখছেন লাল-হলুদের স্প্যানিশ কোচ।

Updated By: Dec 3, 2018, 06:45 PM IST
যুবভারতীতে মিনার্ভার বিরুদ্ধে জয়ের খোঁজে ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিবেদন :  মঙ্গলবার আই লিগে জয়ে ফেরার লড়াই ইস্টবেঙ্গলের সামনে। ঘরের মাঠে প্রতিপক্ষ মিনার্ভা পঞ্জাব এফসি। মিনার্ভাকে হারিয়ে ডার্বির আগে হারানো আত্মবিশ্বাস ফেরাতে মরিয়া লাল-হলুদ শিবির।  

আরও পড়ুন - জুভেন্তাসের জার্সিতে গোল করেই আবার রেকর্ড গড়লেন রোনাল্ডো

চলতি মরশুমে আই লিগে সাড়া জাগিয়ে শুরু করেছিল ইস্টবেঙ্গল- পাহাড়ে প্রথম দুটো অ্যাওয়ে ম্যাচ জিতে। কিন্তু তার পরেই ঘরের মাঠে চেন্নাই সিটি-এফসি-র কাছে হার আর অ্যাওয়ে ম্যাচে আইজল এফসি-র কাছে হেরে কিছুটা ব্যাকফুটে আলেসান্দ্রোর দল। চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে আট নম্বরে ইস্টবেঙ্গল। অন্যদিকে প্রতিপক্ষ মিনার্ভার ৬ ম্যাচে পয়েন্ট ৮। পর পর দুটো ম্যাচে হারার পর লাল-হলুদের ডিফেন্স নিয়ে নানা কথা হয়েছে। কিন্তু আকোস্তা-বোরহা জুটিতে ভরসা রাখছেন লাল-হলুদের স্প্যানিশ কোচ। সেই সঙ্গে এখনই ডার্বি নিয়ে না ভেবে মঙ্গলবার মিনার্ভা বধের ছক কষছেন আলেসান্দ্রো। তবে প্রথম একাদশে ফিরছেন কাশিম আইদারা। যেন তেন প্রকারেণ ঘরের মাঠে মিনার্ভার বিরুদ্ধে জয়ে ফিরতে মরিয়া ইস্টবেঙ্গল।  

গতবারের আই লিগ চ্যাম্পিয়নদের সঙ্গে মাঠের লড়াইয়ের চেয়েও বড় হয়ে দাঁড়িয়েছে মাঠের বাইরের লড়াই। মিনার্ভা থেকে মরশুমের শুরুতে সুখদেব সিংকে সই করানো নিয়ে যার সূত্রপাত। সুখদেব ইস্যুতে চুক্তি জালিয়াতির জন্য ইস্টবেঙ্গলকে শাস্তিও পেতে হয়েছে। এতেই থেমে নেই। মিনার্ভা মালিক রঞ্জিত বাজাজ কলকাতায় এসেই লাল-হলুদকে তোপ দাগেন। বলেন, গত মরশুমে খালিদ জামিলকে কাজই করতে দেওয়া হয়নি। যা শুনে কোনও মন্তব্যই করতে চান নি লাল-হলুদের শীর্ষ কর্তা দেবব্রত সরকার।

.