''আপনি শুয়োরের মতো মোটা কেন!'' ছেলের সামনে চরম অপমানিত পাকিস্তানের অধিনায়ক

ভারতের কাছে হারের পর থেকে পাকিস্তানি সমর্থকরা যেন বদলা নিতে নেমেছেন সরফরাজের কাছে।

Updated By: Jun 22, 2019, 12:41 PM IST
''আপনি শুয়োরের মতো মোটা কেন!'' ছেলের সামনে চরম অপমানিত পাকিস্তানের অধিনায়ক

নিজস্ব প্রতিনিধি : হার-জিত তো খেলার অঙ্গ। সেটা মেনে নিতে অসুবিধা হলেই এমন সব কাণ্ড-কারখানা হয়। ইংল্যান্ডের বুকে চরম অপমানিত হতে হল পাকিস্তানের অধিনায়ককে। আর তাঁকে চরম অপমান করলেন এক পাকিস্তানি সমর্থক। ঘটনার নিন্দায় ফেটে পড়েছে ক্রিকেট বিশ্বের একাধিক তারকা। সবার সাফ কথা, এমন কোনও অধিনায়ক নেই যিনি কিনা কোনও গুরুত্বপূর্ণ ম্যাচ হারেননি। তার জন্য কোনও অধিনায়ককে এমন হেনস্তার শিকার হতে হবে! ভারতের কাছে হারের পর থেকে পাকিস্তানি সমর্থকরা যেন বদলা নিতে নেমেছেন সরফরাজের কাছে।

আরও পড়ুন-  আহত গব্বরের জন্য প্রধানমন্ত্রীর বার্তা, শিখরের জন্য আবেগপ্রবণ নরেন্দ্র মোদী

বিশ্বকাপে ভারতের কাছে হারের পর নিজেদের দেশের মানুষের কাছ থেকে প্রবল সমালোচনা হজম করতে হচ্ছে পাকিস্তানি ক্রিকেটারদের। বিশেষ করে অধিনায়ক সরফরাজ আহমেদের ফিটনেস নিয়ে চলছে তরজা। এরই মাঝে লন্ডনের এক মল-এ পরিবারের সঙ্গে গিয়েছিলেন সরফরাজ। সেখানে আগে থেকেই হাজির ছিলেন এক পাকিস্তানি সমর্থক। তিনি সরফরাজকে আসতে দেখে মোবাইল-এর ক্যামেরা অন করে নেন। তার পর সরফরাজ কাছে আসতেই তাঁর উদ্দেশে বলেন, ''ভাই আপনি শুয়োরের মতো মোটা কেন! আপনি তো পাকিস্তানের নাম উজ্জ্বল করেছেন।'' সেই সময় সরফরাজের কোলে ছিল তাঁর ছেলে। তা সত্ত্বেও রেয়াত করলেন না সেই সমর্থক। তিনি রীতিমতো সরফরাজকে তাড়া করে অপমানিত করলেন। 

আরও পড়ুন-  সরফরাজদের এমন বেহাল দশা কেন! ময়নাতদন্তের জন্য কমিটি গড়ল পাকিস্তান

ভিডিয়োতে দেখা গিয়েছে, এত কিছুর পরও সেই সমর্থকের প্রতি কোনও প্রতিক্রিয়া জাহির করেননি সরফরাজ। তিনি সেই সমর্থককে উপেক্ষা করে ছেলেকে কোলে নিয়ে সেই জায়গা থেকে চলে গিয়েছিলেন। এমন ঘটনার পর ভারত ও পাকিস্তান, দুই দেশের সমর্থকরাই নিন্দায় সরব হয়েছেন। চাপের মুখে সেই সমর্থক আরও একটি ভিডিয়ো পোস্ট করেছেন। তাতে তিনি সরফরাজের কাছে ক্ষমা চেয়েছেন। বলেছেন, ''আমি বুঝতে পারিনি ব্যাপারটা এতদূর গড়িয়ে যাবে। আমিও একজন পাকিস্তানি। আমি জানি এই মুহূর্তে আপনারা সবাই আমার উপর প্রচণ্ড রেগে রয়েছেন। সম্ভব হলে আমাকে ক্ষমা করে দেবেন। আমি গোটা দেশ ও সরফরাজের কাছে ক্ষমাপ্রার্থী।'' সেই সমর্থক দাবি করেছেন, তিনি ভিডিয়ো করার পর সরফরাজ তাঁর দিকে তেড়ে আসেন। তার পরই তিনি ভিডিয়ো ডিলিট করে দেন। তার পরও কী করে সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সে সম্পর্কে তিনি কিছুই জানেন না।  

.