IPL 2021: আইপিএলই T20 World Cup প্রস্তুতির সেরা মঞ্চ অজিদের, বলছেন Ricky Ponting

অজি ফাস্টবোলার প্যাট কামিন্স ও অ্যারন ফিঞ্চের দ্বিতীয় পর্বের আইপিএল খেলা হবে না।

Reported By: শুভপম সাহা | Updated By: Aug 14, 2021, 05:45 PM IST
 IPL 2021: আইপিএলই T20 World Cup প্রস্তুতির সেরা মঞ্চ অজিদের, বলছেন  Ricky Ponting

নিজস্ব প্রতিবেদন: আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু চোদ্দতম আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্ব। শেষ ১৫ অক্টোবর। আর তার ঠিক দু'দিন পরেই শুরু টি-২০ বিশ্বকাপ (T20 World Cup)। একেবারে ঘাড়ে ঘাড়ে দুই ক্রিকেটীয় আগুনে ইভেন্ট চলবে সংযুক্ত আরব আমিরশাহিতে। 

কুড়ি ওভারের বিশ্বকাপের প্রস্তুতির জন্য আইপিএলই হবে সেরা মঞ্চ। অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের এই বার্তাই দিলেন প্রাক্তন বিশ্বকাপ জয়ী অজি কিংবদন্তি রিকি পন্টিং (Ricky Ponting)। যিনি এই মুহূর্তে দিল্লি ক্যাপিটালসের হেড কোচ (Delhi Capitals)।

আরও পড়ুন: T20 World Cup: টি-২০ বিশ্বকাপে প্রতিটি দল ১৫ জন প্লেয়ার ও ৮ জন আধিকারিককেই পাঠাতে পারবে

সেন রেডিওতে অজি টেস্ট ক্যাপ্টেন টিম পেইনের সঙ্গে কথোপকথনের সময় বলেন আইপিএলের কথা। পৃথ্বী-পন্থদের কোচ বলেন,"যারা তিন চার মাস বা তার বেশি ক্রিকেট থেকে দূরে রয়েছে, তাদের জন্য হাই কোয়ালিটির ক্রিকেট খেলে ছন্দে ফেরার সেরা মঞ্চ আইপিএল। কারণ এখানে বিশ্বের সেরা প্লেয়াররা খেলে। কারণ ঠিক এই পরিবেশেই আর এখানেই হবে টি-২০ বিশ্বকাপ। আর আইপিএল সম্ভবত সবচেয়ে শক্তিশালী ঘরোয়া টি-২০ টুর্নামেন্ট।"

অজি ফাস্টবোলার প্যাট কামিন্স ও অ্যারন ফিঞ্চের দ্বিতীয় পর্বের আইপিএল খেলা হবে না। কেকেআরের মহাতারকা কামিন্সের বাগদত্তা সন্তানসম্ভবা। ফলে এই সময়টা কামিন্স পরিবারের সঙ্গেই থাকছেন। কামিন্স ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশ সফরেও যাননি। অন্যদিকে আরসিবি-র ফিঞ্চের চলতি সপ্তাহে ডান হাঁটুতে অস্ত্রোপচার হয়েছে। বিশ্বকাপের আগে তাঁর আর মাঠে ফেরা সম্ভব নয়। 
 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.