যুবভারতীতে আইপিএলের উদ্বোধনের জন্য সরছে মোহনবাগানের ম্যাচ

ক্রিকেটের জন্য কোপ পড়তে চলেছে ফুটবলের উপর। যুবভারতীতে আইপিএলের উদ্বোধনের জন্য সরে যাচ্ছে মোহনবাগানের আই লিগের দুটো ম্যাচ। আগামী ৩ এপ্রিল আর আটই এপ্রিল যুবভারতীতে ম্যাচ ছিল মোহনবাগানের। ম্যাচের জন্য  চার মাস আগে থেকেই স্টেডিয়াম বুক করা ছিল মোহনবাগানের। কিন্তু সোমবার হঠাত করেই রাজ্য সরকারের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় যে আইপিএলের উদ্বোধনের জন্য ম্যাচ করা যাবে না। তীব্র প্রতিবাদ জানিয়েও মোহনবাগান সচিব অঞ্জন মিত্র সাফ জানাচ্ছেন,মাঠ তাদের নয়,তাই সরকার যা বলবে,তাই করতে বাধ্য তারা।

Updated By: Mar 23, 2015, 11:22 PM IST
যুবভারতীতে আইপিএলের উদ্বোধনের জন্য সরছে মোহনবাগানের ম্যাচ
এসবের জন্যই সরছে আই লিগে মোহনবাগানের ম্যাচ

ওয়েব ডেস্ক: ক্রিকেটের জন্য কোপ পড়তে চলেছে ফুটবলের উপর। যুবভারতীতে আইপিএলের উদ্বোধনের জন্য সরে যাচ্ছে মোহনবাগানের আই লিগের দুটো ম্যাচ। আগামী ৩ এপ্রিল আর আটই এপ্রিল যুবভারতীতে ম্যাচ ছিল মোহনবাগানের। ম্যাচের জন্য  চার মাস আগে থেকেই স্টেডিয়াম বুক করা ছিল মোহনবাগানের। কিন্তু সোমবার হঠাত করেই রাজ্য সরকারের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় যে আইপিএলের উদ্বোধনের জন্য ম্যাচ করা যাবে না। তীব্র প্রতিবাদ জানিয়েও মোহনবাগান সচিব অঞ্জন মিত্র সাফ জানাচ্ছেন,মাঠ তাদের নয়,তাই সরকার যা বলবে,তাই করতে বাধ্য তারা।

এই মুহূর্তে আই লিগের শীর্ষে রয়েছে মোহনবাগান। এই অবস্থায় ঘরের মাঠের দুটো গুরুত্বপূর্ণ ম্যাচ বারাসত স্টেডিয়ামে খেলতে হবে তাদের। ক্রিকেটের দাপটের যা ফুটবলের অবস্থা যে কতটা করুন তা এই ঘটনায় আরও একবার সামনে চলে এল।

.