কাশ্যপ সরতে চাইলেই বাগানে আসছেন জার্মান কোচ!

জার্মান কোচের সঙ্গে কথা শুরু করে দিলেন মোহনবাগান কর্তারা।আই লিগ শুরুর আগেই সন্তোষ কাশ্যপকে ঘিরে অসন্তোষ বাড়তে শুরু করেছে মোহনাবাগানে।সম্ভবত আই লিগের প্রথম চারটি ম্যাচই লাইফ লাইন হতে চলেছে তাঁর। ইদানিংকালে কোনও কোচকেই তাড়ায়নি মোহনবাগান।

Updated By: Sep 30, 2012, 08:43 PM IST

জার্মান কোচের সঙ্গে কথা শুরু করে দিলেন মোহনবাগান কর্তারা।আই লিগ শুরুর আগেই সন্তোষ কাশ্যপকে ঘিরে অসন্তোষ বাড়তে শুরু করেছে মোহনাবাগানে।সম্ভবত আই লিগের প্রথম চারটি ম্যাচই লাইফ লাইন হতে চলেছে তাঁর। ইদানিংকালে কোনও কোচকেই তাড়ায়নি মোহনবাগান।সবাই নিজে থেকেই সরে গেছেন।কাশ্যপের ব্যাপারেও একই পথ সম্ভবত অবলম্বন করবেন কর্তারা।টোলগে-ওডাফার ঝামেলার কথা স্বীকার করে নিয়ে এখন বেশ ব্যাকফুটে সন্তোষ।সহকারি কোচ বার্নার্ডের পদত্যাগ,ওডাফার রিলিজ চাওয়া নিয়ে আলোচনা আরও চাপ বাড়িয়েছে কাশ্যপের উপর।শোনা যাচ্ছে ক্লাব কর্তারা নতুন কোচের সন্ধানও নাকি শুরু করে দিয়েছেন।সামনে চলে আসছে একজন জার্মান কোচের নাম।
তাঁর সঙ্গে কথাবার্তাও নাকি এগিয়ে রয়েছে।তবে সবটাই নির্ভর করছে আই লিগের শুরুটা মোহনবাগান কেমন পারফরম্যান্স করে তার উপর।তবে পারিপাশ্বিক চাপ সামলাতে না পেরে কাশ্যপ যদি নিজেই সরে যান তাহলে দ্রুতই দেখা যেতে পারে নতুন কোচ।
এদিকে গত এক সপ্তাহ ধরে ক্লাবে চলতে থাকা বিতর্ক আর ডামাডোল সামলাতে এবার আসরে নামলেন মোহনবাগান সভাপতি টুটু বসু।ওডাফার ক্লাব থেকে রিলিজ চাওয়ার খবরে বিব্রত মোহনবাগান সভাপতি নিজে কথা বলেন ওডাফার সঙ্গে।মোহনবাগান সভাপতিকে আশ্বস্থ করে ওডাফা নাকি জনিয়েছেন মরসুমের শেষ পর্যন্ত তার মাথায় শুধু মোহনবাগান।বিতর্ক সত্বেও দল ঐক্যবদ্ধ আছে বলেও জানিয়েছেন ওডাফা।ফেডকাপের ব্যর্থতা পেছনে রেখে আই লিগে দল সেরাটা দিতেও প্রস্তত বলে মোহনবাগান সভাপতিকে আশ্বস্থ করেছেন নাইজেরীয় গোলমেশিন।ক্লাবের অন্যান্য শীর্ষকর্তাদের সঙ্গেও কথা বলেছেন টুটু বসু।তাঁরা মোহনবাগান সভাপতিকে আশ্বস্থ করেছেন যে দল ঐক্যবদ্ধ আছে।দলে কোনও বিভেদ নেই।সমর্থকদেরও ধৈর্য ধরে ফুটবলারদের পাশে থাকার আহ্বান জানিয়েছেন মোহনবাগান সভাপতি।

.