Liston Colaco বলছেন তাঁর সেরাটাই পাবে ATK Mohun Bagan

আগেই জানা গিয়েছিল যে, হায়দরাবাদ এফসি থেকে এটিকে মোহনবাগানেআসতে চলেছেন গোয়ানিজ ফুটবলার লিস্টন কোলাসো। শনিবার এটিকে এমবি ট্যুইট করে জানিয়ে দিল যে, দু'বছরের চুক্তিতে ২২ বছরের স্ট্রাইকার এলেন ক্লাবে।

Updated By: Apr 10, 2021, 08:18 PM IST
Liston Colaco বলছেন তাঁর সেরাটাই পাবে ATK Mohun Bagan

নিজস্ব প্রতিবেদন: আগেই জানা গিয়েছিল যে, হায়দরাবাদ এফসি (Hyderabad FC) থেকে এটিকে মোহনবাগানে (ATK Mohun Bagan) আসতে চলেছেন গোয়ানিজ ফুটবলার লিস্টন কোলাসো (Liston Colaco)। শনিবার এটিকে এমবি ট্যুইট করে জানিয়ে দিল যে, দু'বছরের চুক্তিতে ২২ বছরের স্ট্রাইকার এলেন ক্লাবে। জানা যাচ্ছে কোলাসোর সঙ্গে ১ কোটি টাকার রেকর্ড অঙ্কের চুক্তি হয়েছে গঙ্গাপারের শতাব্দী প্রাচীন ক্লাবের। 

২০২১-২২ মরসুম থেকে আইএসএলে (ISL) বিদেশি ফুটবলারের সংখ্য়া কমছে। অ্যান্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas) ভারতীয় স্কোয়াডকে যথেষ্ট শক্তিশালী করতে চান। কোলাসো সদ্যসমাপ্ত আইএসএলেই নজরে এসেছিলেন দুর্দান্ত ফুটবল খেলে। কোলাসো স্ট্রাইকার ও উইঙ্গার দুই ভূমিকাতেই খেলতে স্বাচ্ছন্দ্য়। কোলাসোর গতির সঙ্গেই রয়েছে ড্রিবলিংয়ের দক্ষতা। গোলটাও ভাল চেনেন তিনি। 

কোলাসো ছোট থেকেই মোহনবাগানে খেলার স্বপ্ন দেখতেন। এটিকে এমবি-তে যোগ দিয়ে বলছেন, "সবুজ-মেরুন জার্সি গায়ে চাপিয়ে কলকাতার হয়ে খেলতে পারাটা বিরাট সম্মানের। আমার ফুটবল কেরিয়ারে নতুন অধ্যায়ের সূচনা হলো। মোহনবাগানের হয়ে নিজের সেরাটাই উজার করে দেব আমি।" এটা বলাই যায় কোলাসোকো হাবাস ব্রিগেড আরও অনেকটাই শক্তি বাড়িয়ে নিল নয়া মরসুমের আগে।

.