IPL 2022: আইপিএল ইতিহাস লিখে Punjab Kings পিছনে ফেলে দিল Chennai Super Kings-কে!

শুধু দুরন্ত জয়েই আইপিএল (IPL 2022) অভিযান শুরু নয়, পঞ্জাব কিংস (Punjab Kings) লিখল নতুন আইপিএল ইতিহাস!

Updated By: Mar 28, 2022, 01:24 PM IST
IPL 2022: আইপিএল ইতিহাস লিখে Punjab Kings পিছনে ফেলে দিল Chennai Super Kings-কে!
অনন্য ইতিহাস পঞ্জাবের।

নিজস্ব প্রতিবেদন: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) ২০৫ রান তাড়া করেই পাঞ্জাব কিংস ( Punjab Kings) ৫ উইকেটে অসাধারণ জয় পেয়েছে। ময়াঙ্ক আগরওয়ালের (Mayank Agarwal) টিম দুরন্ত মেজাজে আইপিএল (IPL 2022) অভিযান শুরু করার সঙ্গেই লিখে ফেলল নয়া ইতিহাস!

ক্রোড়পতি লিগে এর আগে সবচেয়ে বেশি বার ২০০-র বেশি রান তাড়া করে জেতার নজির ছিল চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings)। রবির রাতে 'ইয়েলো আর্মি'-র রেকর্ড ভেঙে দিল পঞ্জাব কিংস। বেঙ্গালুরুকে হারানোর সঙ্গেই আইপিএলে সর্বোচ্চ বার ২০০ প্লাস রান তাড়া করে জেতা দল হিসাবে নিজেদের নাম লিখিয়ে নিল প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজি। এই নিয়ে চারবার এই রেকর্ড করল পঞ্জাব। চেন্নাই এমনটা করেছে তিনবার। কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থা রয়্যালস দু'বার করে ২০০-র বেশি রান তাড়া করে জিতেছে আইপিএলে।

ফাফ দু প্লেসিস, বিরাট কোহলি এবং শেষ দিকে দীনেশ কার্তিক মারমুখী মেজাজে ব্যাট করে দলের রানকে ২০৫-এ নিয়ে গিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। বিপক্ষের শাহরুখ খান যেন তাঁর 'আইডল'-এর সেই চেনা ডায়ালগ শুনিয়েই মাঠে নেমেছিলেন। তাঁর ব্যাট যেন বারবার বলছিল, 'পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত'।  স্কোরবোর্ডে দুশোর উপর রান তুলেও হেরে যায় আরসিবি। একার হাতে ম্যাচ ঘুরিয়ে দিলেন ভানুকা রাজাপক্ষ ও শেষ দিকে শাহরুখ। 

আরও পড়ুুন: IPL 2022: Delhi Capitals-এ Kuldeep Yadav পেয়েছেন নিশ্চয়তা! বলছেন Axar Patel

আরও পড়ুন:IPL 2022, RCBvsPBKS: জলে গেল Faf,Virat-এর দুরন্ত পার্টনারশিপ, Punjab Kings-কে জেতালেন Shahrukh Khan

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.