IPL 2022: Delhi Capitals-এ Kuldeep Yadav পেয়েছেন নিশ্চয়তা! বলছেন Axar Patel

কেকেআর (KKR) ব্রাত্য কুলদীপ (Kuldeep Yadav) দিল্লির (DC) জার্সিতে প্রথম ম্যাচেই ঝলসালেন বল হাতে!

Updated By: Mar 28, 2022, 12:56 PM IST
IPL 2022: Delhi Capitals-এ Kuldeep Yadav পেয়েছেন নিশ্চয়তা! বলছেন Axar Patel
দুরন্ত কামব্যাক কুলদীপের

নিজস্ব প্রতিবেদন: গতবছর কলকাতা নাইট রাইডার্সের (KKR) বেঞ্চ গরম করেছেন তিনি। সুযোগ পাননি নিজেকে প্রমাণ করার। কিন্তু কুলদীপ যাদব (Kuldeep Yadav) বুঝিয়ে দিলেন যে, কেন চলতি আইপিএলে (IPL 2022) দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ২ কোটি টাকায় নিয়েছে দেশের 'চায়নাম্যান' স্পিনারকে!

পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে দুরন্ত কামব্যাক করলেন কুলদীপ। মুম্বইয়ের শক্তিশালী ব্যাটিং লাইন-আপকে নাড়িয়ে দেওয়ার কাজটা একা হাতে করে দিলেন। ১৮ রানে ৩ উইকেট নিয়ে হলেন ম্যাচের সেরা!চোট সারিয়ে ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের দলে ফিরেছিলেন। কিন্ত খুব একটা সুযোগ পাননি। তবে দিল্লির জার্সিতে যেন সেই পুরনো কুলদীপ। ম্যাচের পর কুলদীপের জাতীয় ও আইপিএল টিমের সতীর্থ অক্ষর প্যাটেল (Axar Patel) বলছেন যে, কুলদীপ দিল্লিতে পেয়েছেন নিশ্চয়তা।

অক্ষর বলেন,"সবটাই মনের ব্য়াপার। কেকেআরে ওর জায়গা নিরাপদ ছিল না। আইপিএলে ওকে লড়াই করতে হয়েছিল। কুলদীপের এই নিশ্চয়তা ছিল না যে, ও কেকেআরের হয়ে সব ম্যাচ খেলবে। কিন্তু দিল্লিতে এসে ও নিশ্চিত হয়েছে, যে এখানে ও খেলার সুযোগ পাবে। কেউ যদি জানে যে, দলে তার জায়গা সুরক্ষিত আছে এবং দু'ম্যাচে পারফর্ম করতে না পারলেও, তাকে বাদ দেওয়া হবে না, তখন সে নিজের সেরাটাই মাঠে দিতে পারে। আমাদের হেড কোচ রিকি পন্টিং, ও অনান্য কোচরা, ক্যাপ্টেন ঋষভ পন্থ কুলদীপকে সমর্থন করেছে নিজের সেরাটা দেওয়ার জন্যই। এমনকী অনুশীলনেও কুলদীপকে বলা হয়েছে যে, ও ভাল করবে। আবারও বলছি সবটাই নিরাপত্তা। মানসিক ভাবে সব ম্যাচ খেলতে পারার নিশ্চয়তাই ওর থেকে সেরাটা বার করে এনেছে।"

২০১৬ সালে কুলদীপ যোগ দেন কেকেআরে। ৪৫টি ম্যাচ খেলে তাঁর ঝুলিতে এসেছিল ৪০টি উইকেট। গড় ছিল ৩০.৯০। ২০২০ সালে কুলদীপ কেকেআরের হয়ে মাত্র পাঁচটি ম্যাচ খেলেছিলেন। দলের তারকা হয়ে ওঠেন বরুণ চক্রবর্তী। কুলদীপ চলে আসেন বেঞ্চে।

আরও পড়ুন: IPL 2022: বন্ধু Kuldeep-এর সাফল্য দেখে উচ্ছ্বসিত Yuzvendra Chahal, করলেন মজার টুইট
আরও পড়ুন
IPL 2022, Kuldeep Yadav: দুরন্ত কামব্যাক, ম্যাচের সেরা হয়ে কী বললেন এই চায়নাম্যান? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.