IPL 2021:পরিবার থেকে বহু দূরে তিনি! এভাবেই জুড়ে থাকলেন David Warner, রইল ভালবাসার ভিডিয়ো

পরিবার বলতে স্ত্রী ও দুই কন্যা। যাঁদের ভালবাসায় মুড়ে রাখেন ডেভিড ওয়ার্নার।

Updated By: Apr 29, 2021, 06:13 PM IST
IPL 2021:পরিবার থেকে বহু দূরে তিনি! এভাবেই জুড়ে থাকলেন David Warner, রইল ভালবাসার ভিডিয়ো

নিজস্ব প্রতিনিধি: পরিবার বলতে স্ত্রী ও দুই কন্যা। যাঁদের ভালবাসায় মুড়ে রাখেন ডেভিড ওয়ার্নার (David Warner)। কিন্তু সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) অধিনায়ক এখন ভারতে, প্রিয়জনেরা আছেন অস্ট্রেলিয়ায়। তবুও তাঁদেরকে এক অদ্ভুত বন্ধনে জড়িয়ে রাখলেন অজি তারকা ক্রিকেটার। গত বুধবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল চেন্নাই-হায়দরাবাদ। সেই ম্যাচে ওয়ার্নার পরেছিলেন একটি পার্সোনালাইজড জুতো। যে জুতোর পিছনে জ্বলজ্বল করছে স্ত্রী ও কন্যাদের নাম। 

এই দৃশ্য দেখে আপ্লুত হয়ে গিয়েছেন ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার! তিনি ইনস্টাগ্রামের স্টোরিতে সেই জুতোর ছবি পোস্ট করে লেখেন, "ডার্লিং তুমি বিশ্বের যে প্রান্তেই থাকো না কেন, আমরা সবসময় তোমার সঙ্গে আছি।" ওয়ার্নারের স্ত্রী ক্যান্ডিসও কিন্তু জনপ্রিয় মুখ। তিনি প্রাক্তন 'আয়রনওম্যান', 'সার্ফ লাইফসেভার' ও মডেল। এর পাশাপাশি ক্য়ান্ডিস জনপ্রিয় টিভি সেলেব্রিটি। শেষ ৬ বছরের বিবাহিত জীবন ক্যান্ডিস-ডেভিডের।   

আরও পড়ুন: ক্রিকেটারদের পর এবার আম্পায়ারদের পালা, IPL থেকে সরে দাঁড়ালেন নীতিন মেনন

চলতি আইপিএলে (IPL 2021) ওয়ার্নারের অরেঞ্জ আর্মি একেবারেই ছন্নছাড়া। লিগ তালিকায় সবার শেষে তারা। ৬ ম্যাচের মধ্যে ৫ ম্যাচই হেরেছে তাঁর দল। গত বুধবার চেন্নাইয়ের কাছেও হেরেছে হায়দরাবাদ। স্কোর বোর্ডে ১৭১ রান তুলেও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৭ উইকেটে হারতে হয়েছে সানরাইজার্স হায়দরাবাদকে! ইনিংসের ৯বল বাকি থাকতেই প্রয়োজনীয় রান তুলে ম্যাচ জিতে নেয় ধোনির ইয়েলো আর্মি। ফের একবার চেন্নাই লিগ টেবিলে শীর্ষে চলে আসে।

.