IPL 2021: অবশেষে শান্তি পেলেন MS Dhoni, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন তাঁর বাবা-মা

সুখবর এমএস ধোনির জন্য। অবশেষে শান্তি পেলেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক।

Updated By: Apr 29, 2021, 05:21 PM IST
IPL 2021: অবশেষে শান্তি পেলেন MS Dhoni, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন তাঁর বাবা-মা

নিজস্ব প্রতিবেদন: সুখবর এমএস ধোনির (MS Dhoni) জন্য। অবশেষে শান্তি পেলেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক। ধোনির বাবা পান সিং ও মা দেবকী দেবী করোনা (COVID-19) যুদ্ধ জিতে হাসপাতাল থেকে বাড়ি ফিরে এলেন। গত সপ্তাহে করোনাক্রান্ত ধোনির বাবা-মা রাঁচির পাল্স সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। দীর্ঘ এক সপ্তাহ পর্যবেক্ষণে থাকার পর তাঁরা এখন সম্পূর্ণ সুস্থ। তাঁদের শরীরে কোনওরকম আর সমস্যা নেই। করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। 

অসুস্থ মা-বাবার সঙ্গে দেখা পর্যন্ত করতে পারেননি মাহি। কারণ আইপিলের নিয়ম অনুযায়ী, টুর্নামেন্ট চলাকালীন বায়ো-বাবল ছেড়ে কেউ বেরোতে পারবেন না। পরিস্থিতিতে মাঠে নিজেকে সামলে রাখা বড় চ্যালেঞ্জ ছিল ক্যাপ্টেন কুলের পক্ষে। কিন্তু তিনি তো ধোনি, ক্যাপ্টেনসি ব্যক্তিগত জীবনের কোনও ছাপ ফেলতে দেননি। ধোনির নেতৃত্বে চেন্নাই এক্সপ্রেস ছুটেই চলেছে।

আরও পড়ুন: IPL 2021: বিমানবন্দরে হারানো অক্সিজেন কনসেনট্রেটর মিলল Dhoni দের হোটেলে!

গত বুধবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল চেন্নাই-হায়দরাবাদ। স্কোর বোর্ডে ১৭১ রান তুলেও চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৭ উইকেটে হারতে হয়েছে সানরাইজার্স হায়দরাবাদকে! ইনিংসের ৯বল বাকি থাকতেই প্রয়োজনীয় রান তুলে ম্যাচ জিতে নেয় ধোনির ইয়েলো আর্মি। ফের একবার চেন্নাই লিগ টেবিলে শীর্ষে চলে আসে।

.