Ollie Robinson র পথ আটকান ভারতীয় ক্রিকেটাররা! ব্রিটিশ দৈনিকে চাঞ্চল্যকর রিপোর্ট

লর্ডস টেস্টের পঞ্চম ও শেষ দিনে ইংল্যান্ড ৯০ রানে ৭ উইকেট হারিয়ে ফেলেছিল।

Updated By: Aug 21, 2021, 10:42 AM IST
Ollie Robinson র পথ আটকান ভারতীয় ক্রিকেটাররা! ব্রিটিশ দৈনিকে চাঞ্চল্যকর রিপোর্ট

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ডকে হারিয়ে লর্ডস টেস্ট জিতে ইতিহাস লিখেছে ইন্ডিয়া। কিন্তু ক্রিকেটের মক্কায় ভারতীয় দলকে নিয়ে এক নতুন বিতর্ক মাথা চাড়া দিয়েছে! জানা যাচ্ছে দ্বিতীয় টেস্টে নাকি ইংরেজ পেসার অলি রবিনসনের রাস্তা রুখে দিয়েছিলেন টিম ইন্ডিয়ার রিজার্ভ দলের কয়েকজন সদস্য! চাঞ্চল্যকর এই রিপোর্ট দিয়েছে ব্রিটিশ সংবাদপত্র দ্য গার্ডিয়ান।

ঠিক কী ঘটেছিল? গত সোমবার লর্ডস টেস্টের পঞ্চম ও শেষ দিনে ইংল্যান্ড ৯০ রানে ৭ উইকেট হারিয়ে ফেলেছিল এক সময়। আটে ব্যাট করতে নেমেছিলেন রবিনসন। জানা যাচ্ছে তিনি যখন প্যাভিলিয়ন থেকে সিঁড়ি দিয়ে নেমে আসছিলেন মাঠে, ঠিক তখনই ভারতীয় দলের কয়েকজন রিজার্ভ সদস্য মাঠে ড্রিঙ্কস দিয়ে ফিরে আসছিলেন সাজঘরে। তখনই নাকি তাঁরা রবিনসনের পথ আটকেছিলেন বলে অভিযোগ!

আরও পড়ুন: Rafael Nadal: সঙ্গ দিচ্ছে না পা, কঠিন সিদ্ধান্ত নাদালের! পোস্ট করলেন ভিডিয়ো

গার্ডিয়ান-এর রিপোর্ট এও বলছে যে, রবিনসন নাকি ভারতীয় প্লেয়ারদের রাস্তাও করে দিয়েছিলেন উঠে আসার জন্য়। এমনকী তিনি অপেক্ষাও করেছিলেন তাঁরা ওপরে উঠে আসার জন্য। কিন্তু রবিনসনকে নাকি ধাক্কা দিয়েই বেরিয়ে যান তাঁরা। কয়েক সেকেন্ডের এই ঘটনা নিয়েই এখন তোলপাড় হয়ে যাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.