Rafael Nadal: সঙ্গ দিচ্ছে না পা, কঠিন সিদ্ধান্ত নাদালের! পোস্ট করলেন ভিডিয়ো

 নাদাল উইম্বলডন ও অলিম্পিক্স থেকে নাম প্রত্যাহার করে নেন।

Updated By: Aug 20, 2021, 07:47 PM IST
Rafael Nadal: সঙ্গ দিচ্ছে না পা, কঠিন সিদ্ধান্ত নাদালের! পোস্ট করলেন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: যুক্তরাষ্ট্র ওপেন ( US Open) খেলবেন না রাফায়েল নাদাল (Rafael Nadal)। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করে টেনিস কিংবদন্তি জানিয়ে দিলেন যে, তিনি চলতি বছর আর কোর্টেই নামবেন না। ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ীর পা আর সঙ্গ দিচ্ছে না তাঁর। যার জন্য চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেলন এই স্প্যানিয়ার্ড। 

নাদাল এদিন ভিডিয়োতে বললেন, "সবাইকে জানাতে চাই যে, দুর্ভাগ্যবশত আমাকে ২০২১ মরসুম এখানেই থামাতে হচ্ছে। আমি বিগত এক বছরেরও বেশি সময় ধরে পা নিয়ে ভুগছি। এবার এই সমস্যার সমাধান করতেই হবে। তবেই আমি আগামী কয়েক বছর খেলতে পারব।"

আরও পড়ুন: Neeraj Chopra: গোলাপ হাতে নীরজের সামনে উদ্দাম নাচ! সমালোচনায় বিদ্ধ RJ Malishka

রোলা গাঁরোয় নোভাক জকোভিচের কাছে হারের পর নাদাল উইম্বলডন ও অলিম্পিক্স থেকে নাম প্রত্যাহার করে নেন। চলতি মাসের শুরুতে তিনি ওয়াশিংটনে প্রত্যাবর্তন করেছিলেন। বলেছিলেন তাঁর পা একটু ভাল আছে। কিন্তু ফের টরোন্টোতে থেকে নিজের নাম তুলে নেন তিনি। চলতি সিনসিনাতিও খেলবেন না। গত রবিবার রজার ফেডেরারও যুক্তরাষ্ট্র ওপেন থেকে নিজের নাম তুলে নেন। সুইস সম্রাট ফের অস্ত্রোপচার করাবেন হাঁটুতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.