রাজা থেকে ফকির...মহম্মদ ইমরান

আজ যে রাজা কাল সে ফকির। হ্যাঁ, এমনটাই মনে হতে বাধ্য এই বিখ্যাত খেলোয়াড়ের কথা শুনলে। এক সময়কার আন্তর্জাতীক স্তরের বিখ্যাত হকি খেলোয়াড় মহম্মদ ইমরানের বর্তমানে প্রবল অর্থনৈতিক দূরঅবস্থা। তাই তিনি এখন উত্তরপ্রদেশের গোরোখপুর জেলায় একটি বাইসাইকেলে চড়ে ট্র্যাকস্যুট বিক্রি করেন বলে জানা গেছে সংবাদ সংস্থা এএনআই-এর সূত্রে।

Updated By: Sep 4, 2016, 09:11 PM IST
রাজা থেকে ফকির...মহম্মদ ইমরান

ওয়েব ডেস্ক: আজ যে রাজা কাল সে ফকির। হ্যাঁ, এমনটাই মনে হতে বাধ্য এই বিখ্যাত খেলোয়াড়ের কথা শুনলে। এক সময়কার আন্তর্জাতীক স্তরের বিখ্যাত হকি খেলোয়াড় মহম্মদ ইমরানের বর্তমানে প্রবল অর্থনৈতিক দূরঅবস্থা। তাই তিনি এখন উত্তরপ্রদেশের গোরোখপুর জেলায় একটি বাইসাইকেলে চড়ে ট্র্যাকস্যুট বিক্রি করেন বলে জানা গেছে সংবাদ সংস্থা এএনআই-এর সূত্রে।

আরও পড়ুন- দ.আফ্রিকার জাতীয় ক্রিকেট দলে ৬ জন কৃষ্ণাঙ্গকে রাখতেই হবে

মহম্মদ ইমরান 'ফার্টিলাইজেশান কর্পোরেশন অফ ইন্ডিয়া'-র হয়ে খেলতেন। পরবর্তীকালে 'ফার্টিলাইজেশান কর্পোরেশন অফ ইন্ডিয়া' বন্ধ হয়ে গেলে তিনি প্রশিক্ষণে মন দেন এবং তাঁর হাতেই তৈরি হয়েছে রিতা পান্ডে, রজনী চৌধুরী, সঞ্জীব ওঝা, জনার্দন গুপ্তার মতো আন্তর্জাতীক মানের হকি খেলোয়াড়।

আরও পড়ুন- বিয়ের দিন ঘোষণা যুবরাজের

জানা যাচ্ছে, তিনি বর্তমানে মাত্র এক হাজার টাকা পেনশন পান এবং তাঁর মেয়ের বিয়ে দেওয়ার জন্য বাড়ি বাড়ি ঘুরে পোশাক বিক্রি করেন।

.