AFC Cup: প্রথম ম্যাচেই বেঙ্গালুরুর বিরুদ্ধে ২-০ গোলে জয় ছিনিয়ে নিল ATK Mohun Bagan

রয় কৃষ্ণা, শুভাশিসের দুরন্ত গোল

Updated By: Aug 18, 2021, 07:02 PM IST
AFC Cup: প্রথম ম্যাচেই বেঙ্গালুরুর বিরুদ্ধে ২-০ গোলে জয় ছিনিয়ে নিল ATK Mohun Bagan

নিজস্ব প্রতিবেদন: এএফসি কাপে (AFC Cup) জয় দিয়েই অভিযান শুরু হল এটিকে মোহনবাগানের (ATKMB)। প্রথম ম্যাচে বেঙ্গালুরু এফসির (Bengaluru FC) বিরুদ্ধে ২-০ গোলে জয় পেল সবুজ-মেরুন শিবির। ৩৯ মিনিটে প্রথম গোলটি করেন রয় কৃষ্ণা (Roy Krishna)। ৪৬ মিনিটে দ্বিতীয় গোল করেন শুভাশিস বসু (Subhasis Basu)। এরপর চেষ্টা করলেও খাতাই খুলতে ব্যর্থ হয় সুনীল ছেত্রীরা (Sunil Chhetri)। 

৩-৫-২ ফর্মেশনে ম্যাচ শুরু করে এটিকে-মোহনবাগান। প্রথম থেকেই বল দখলে রাখে হাবাসের জল। ম্যাচের ২০ মিনিটে আচমকা গতি বাড়িয়ে বেঙ্গালুরুর বক্সে ছুকে পড়েন হুমো বোমাসল। যদিও বাঁচিয়ে নেন গুরপ্রীত। ৩১ মিনিটে অল্পের জন্য গোল মিস করে মোহনবাগান। যদিও ৩৯ মিনিটে  হুগোর কর্নার থেকে শুভাশিস বসুর হেডে দুরন্ত গোল করেন রয় কৃষ্ণা।

আরও পড়ুন: Smriti Mandhana: 'এটাই সময়! ৫-৬ দল নিয়ে চালু হোক Women's IPL,' দাবি মন্ধনার
আরও পড়ুন: Tokyo Paralympics 2020: ইতিহাস গড়তে টোকিও পৌঁছল ভারতের প্রথম প্যারা-অ্যাথলিট দল

প্রথমার্ধে এগিয়ে থাকে মোহনবাগানই। দ্বিতীয়ার্ধের শুরুতেই ফের গোল করে সবুজ মেরুন শিবির। বাঁ দিক থেকে ডেভিড উইলিয়ামসের বল ধরে পাল্টা ঘুরে গোল শুভাশিস বসুর। বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে ২-০ এগিয়ে যায় এটিকে-মোহনবাগান। শেষ পর্যন্ত বজায় থাকে একই স্কোর। এএফসি কাপে জয় ছিনিয়ে নেয় মোহনবাগান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.