মিনার্ভার হারে আই লিগের লড়াইয়ে বেঁচে উঠল ইস্টবেঙ্গল

মিনার্ভা পঞ্জাব এফসিকে ১-০ গোলে হারাল গোকুলাম এফসি। ম্যাচের ৭৫ মিনিটে গোকুলামের হয়ে জয়সূচক গোলটি করেন হেনরি। মিনার্ভার হারেই আবার শুরু হয়ে গেল লিগ টেবিলের হিসেব-নিকেশ।

Updated By: Feb 20, 2018, 04:42 PM IST
মিনার্ভার হারে আই লিগের লড়াইয়ে বেঁচে উঠল ইস্টবেঙ্গল
ছবি- ফেসবুক

ওয়েব ডেস্ক: আই লিগে এ যেন স্বপ্নের ফর্মে রয়েছে গোকুলাম এফসি। মোহনবাগান, ইস্টবেঙ্গলের পর মিনার্ভাকে হারিয়ে আই লিগের খেতাবি লড়াই জমিয়ে দিল কেরলের দলটি। যে গোকুলামের কাছে হেরে লিগের লড়াই থেকে কার্যত ছিটকে গিয়েছিল ইস্টবেঙ্গল; সেই গোকুলাম, মিনার্ভাকে হারিয়ে লিগের খেতাবি লড়াইয়ে ফিরিয়ে আনল ইস্টবেঙ্গলকে। 

আরও পড়ুন- আরও একটা রেকর্ডের সামনে বিরাট কোহলি

মঙ্গলবার পাঞ্চকুলায় মিনার্ভা পঞ্জাব এফসিকে ১-০ গোলে হারাল গোকুলাম এফসি। ম্যাচের ৭৫ মিনিটে গোকুলামের হয়ে জয়সূচক গোলটি করেন হেনরি। মিনার্ভার হারেই আবার শুরু হয়ে গেল লিগ টেবিলের হিসেব-নিকেশ।

লিগ টেবিলের শীর্ষে থাকা নেরোকার পয়েন্ট ১৭ ম্যাচে ৩১, ২নম্বরে থাকা মিনার্ভার ১৫ ম্যাচে ২৯ পয়েন্ট, আর ১৫ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে তিনে রয়েছে ইস্টবেঙ্গল। গোকুলামের কাছে মিনার্ভার এই হারের ফলে লিগ যুদ্ধে অক্সিজেন পেয়ে গেল লাল-হলুদ শিবির। নেরোকার যেখানে আর একটি মাত্র ম্যাচ বাকি সেখানে ইস্টবেঙ্গল ও মিনার্ভার বাকি রয়েছে এখনও ৩টি করে ম্যাচ। লিগের লড়াইয়ে সাপ-লুডোর এই ওঠা-নামায় ক্লাইম্যাক্সে আরও জমজমাট লড়াইয়ের অপেক্ষা।

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

.