আসন্ন অলিম্পিকে শুটিং থেকে সোনার পদক আশা করছেন প্রাক্তন অলিম্পিয়ান Joydeep Karmakar

অর্জুন পুরস্কারপ্রাপ্ত ভারতের প্রাক্তন শুটার জয়দীপ কর্মকার (Joydeep Karmakar) বলেন আসন্ন অলিম্পিকে ভারতের শুটিং টিম নিয়ে তিনি আশাবাদী।

Updated By: Dec 17, 2020, 10:35 PM IST
আসন্ন অলিম্পিকে শুটিং থেকে সোনার পদক আশা করছেন প্রাক্তন অলিম্পিয়ান Joydeep Karmakar
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার কলকাতার স্পোর্টস জার্নালিস্ট ক্লাবে আদিত্য স্কুল অফ স্পোর্টস, ইন্ডিয়া অন ট্র্যাকের সঙ্গে সহযোগিতায় বারাসাতে (Barasat) নিজেদের নতুন স্পোর্টস অ্যাকাডেমি উদ্বোধনের ঘোষণা করে। একইসঙ্গে এই স্কুলের তরফ থেকে জানানো হয় তারা পূর্ব ভারত থেকে একমাত্র প্রতিষ্ঠান হিসেবে ‘খেলো ইন্ডিয়া’ (Khelo India) ফুটবল প্রজেক্টে নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের প্রাক্তন শুটার জয়দীপ কর্মকার (Joydeep Karmakar), প্রাক্তন ক্রিকেটার দীপ দাশগুপ্ত (Deep Dasgupta), আইএফএ সচিব জয়দীপ কর্মকার, প্রাক্তন ফুটবলার মেহতাব হুসেন প্রমুথ।

আরও পড়ুন- Australia vs India, 1st Test: প্রত্যাঘাত অজিদের, পিঙ্ক টেস্টে প্রথম রাত শেষে ব্যাকফুটে Team India

অর্জুন পুরস্কারপ্রাপ্ত ভারতের প্রাক্তন শুটার জয়দীপ কর্মকার (Joydeep Karmakar) বলেন আসন্ন অলিম্পিকে ভারতের শুটিং টিম নিয়ে তিনি আশাবাদী। তিনি বলেন, “প্রত্যেকবারই অলিম্পিকের আগে শুটিং টিমের থেকে ভারতের একটি পদক আশা করা হয়। আমি আশাবাদী, অলিম্পিকের জন্যও ক্যাম্পও সুরু হয়েছে তবে তাঁর রেসাল্টগুলো হাতে আসছে না তাই খুব বেশী ইমোশনালও হব না। এবার করোনা পরিস্থিতিতে কতটা অনুশীলন করা সম্ভব হয়েছে তা নিয়ে চিন্তা থেকেই যাচ্ছে।”

অপরদিকে বাংলা তথা ভারতের প্রাক্তন ক্রিকেটার দীপ দাশগুপ্ত (Deep Dasgupta) চলতি ভারত অস্ট্রেলিয়া সিরিজে অজিদেরই একটু এগিয়ে রাখলেন, তবে বাংলার ঋদ্ধিমান সাহা প্রথম টেস্টের প্রথম এগারোয় সুযোগ পাওয়ায় তিনি খুশী। “পিঙ্ক বল টেস্টে ঋদ্ধিমান সঠিক পছন্দ। তবে ঋষভও খারাপ উইকেটকিপার নয়। দুজন দু’ধরণের, ঋষভ হয়ত ব্যাটিংয়ে একটু এগিয়ে তবে ঋদ্ধি কিপিংয়ে এগিয়ে। এই সিরিজে দুটো দলই খুব ভালো, তবে নিজেদের পরিবেশে খেলছে বলে অস্ট্রেলিয়া একটু এগিয়ে থাকবে,” বলেন দীপ।

আরও পড়ুন - অস্ট্রেলিয়ায় পৌঁছে মনখারাপ Rohit Sharma-র! শুরু কোয়ারেন্টিন পর্ব

.