সিন্ধু প্রথমবার ওয়ার্ল্ড সুপার সিরিজে, ছাড়পত্র পেলেন না সাইনা

সিন্ধু আর সাইনা। দুই ভারতীয় ব্যাডমিন্টন তারকার কাছে ওয়ার্ল্ড সুপার সিরিজে এই ঘটনা প্রথমবার। ওয়ার্ল্ড সুপার সিরিজে কেরিয়ারে এই প্রথমবার খেলার ছাড়পত্র পি ভি সিন্ধু। সেই সঙ্গে ২০১০ সালের পর এই প্রথম ওয়ার্ল্ড সুপার সিরিজে খেলার ছাড়পত্র পেলেন না সাইনা নেওয়াল। 

Updated By: Nov 29, 2016, 10:28 PM IST
সিন্ধু প্রথমবার ওয়ার্ল্ড সুপার সিরিজে, ছাড়পত্র পেলেন না সাইনা

ওয়েব ডেস্ক: সিন্ধু আর সাইনা। দুই ভারতীয় ব্যাডমিন্টন তারকার কাছে ওয়ার্ল্ড সুপার সিরিজে এই ঘটনা প্রথমবার। ওয়ার্ল্ড সুপার সিরিজে কেরিয়ারে এই প্রথমবার খেলার ছাড়পত্র পি ভি সিন্ধু। সেই সঙ্গে ২০১০ সালের পর এই প্রথম ওয়ার্ল্ড সুপার সিরিজে খেলার ছাড়পত্র পেলেন না সাইনা নেওয়াল। 

 

বিশ্বের সেরা রাঙ্কিং-এ থাকা  ব্যাডমিন্টন তারকাদের নিয়ে ওয়ার্ল্ড সুপার সিরিজ টুর্ণামেন্টটি আয়োজন করে আন্তর্জাতিক সংস্থা। দুবাইতে আগামী  ১৪-১৮ ডিসেম্বর হবে ওয়ার্ল্ড সুপার সিরিজ টুর্ণামেন্ট। আর এই টুর্ণামেন্টের প্রস্তুতি আর মনোনিবেশ করতেই পূর্ব নির্ধারিত সূচি বদল করলেন রিও অলিম্পিকের রুপো জয়ী ব্যাডমিন্টন খেলোয়াড় পিভি সিন্ধু। 

 

তিনবারের ম্যাকাও চ্যাম্পিয়ন সিন্ধু শেষ মূহুর্তে ম্যাকাও ওপেন থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। সিন্ধু নাম প্রত্যাহার করে নেওয়াতে ম্যাকাও ওপেনে ভারতের একমাত্র প্রতিনিধি সাইনা নেহওয়াল। পাশাপাশি ওয়ার্ল্ড সুপার সিরিজেও সাইনা ছাড়পত্র না পাওয়াতে পি ভি সিন্ধু পাঁচটি  ফরম্যাটেই ভারতের একমাত্র প্রতিনিধি। 

.