চক্রান্ত করে বিশ্বকাপ খেলতে দিল না ভারত, অভিযোগ পাকিস্তানের হকি ফেডারেশনের

পাক সরকারের ছাড়পত্র পাওয়ার পরও ভারতে অনুষ্ঠিত জুনিয়র হকি বিশ্বকাপে অংশ নিতে পারল না পাক হকি দল। আন্তর্জাতিক হকি ফেডারেশন জানিয়েছে পাকিস্থান হকি ফেডারেশন খেলোয়াড়দের ভারতের ভিসার জন্য আবেদন করেছে সময়সীমা অতিক্রম করে যাওয়ার পর। 

Updated By: Nov 29, 2016, 10:13 PM IST
চক্রান্ত করে বিশ্বকাপ খেলতে দিল না ভারত, অভিযোগ পাকিস্তানের হকি ফেডারেশনের

ওয়েব ডেস্ক: পাক সরকারের ছাড়পত্র পাওয়ার পরও ভারতে অনুষ্ঠিত জুনিয়র হকি বিশ্বকাপে অংশ নিতে পারল না পাক হকি দল। আন্তর্জাতিক হকি ফেডারেশন জানিয়েছে পাকিস্থান হকি ফেডারেশন খেলোয়াড়দের ভারতের ভিসার জন্য আবেদন করেছে সময়সীমা অতিক্রম করে যাওয়ার পর। 

 

এক বিবৃতিতে আন্তর্জাতিক হকি ফেডারেশন আরও জানিয়েছে ভারতীয় হকি সংস্থা বারবার পাক ফেডারেশনের সঙ্গে যোগাযোগ করলেও তারা নিশ্চিত কখনই বলতে পারে নি পাক হকি দল বিশ্বকাপ খেলতে আসছে। যার ফলে পাক হকি দলকে বাদ দিয়ে তার জায়গায় মালয়েশিয়ার দলকে নেওয়া হয়েছে। কিন্তু পাকিস্থান হকি ফেডারেশনের পক্ষ থেকে দাবি করা হচ্ছে ভারত সরকার ইচ্ছাকৃতভাবে তাদের ভিসা দেয় নি। চক্রান্ত করে তাদের বিশ্বকাপ খেলতে দিল না। তাদের বিস্ফোরক অভিযোগ ভারতের এই চক্রান্তকে আন্তর্জাতিক সংস্থা চক্রান্ত করে স্বচ্ছ্বতার সিলমোহর দিল। যেহেতু এই মুহূর্তে আন্তর্জাতিক সংস্থার সর্বময় কর্তা নরেন্দ্র বাত্রা। পাকিস্থান হকি ফেডারেশনের এই বিবৃতির পর ক্রীড়ামহলে প্রশ্ন উঠেছে তাহলে মহিলাদের এশিয়া কাপ ক্রিকেটে মঙ্গলবার ভারত- পাক ম্যাচ হল কি করে। 

.