বাবাকে শ্রদ্ধা জানাতে পায়ে AK 47 রাইফেলের ট্যাটু!

যখন দু বছর বয়স, তখন তাঁর বাবা গুলিতে মারা যান। সেই সময় থেকেই স্টার্লিং প্রতিজ্ঞা করেছিলেন যে জীবনে কোনওদিন বন্দুকে হাত দেবেন না তিনি। ডান পায়ে অ্যাসল্ট রাইফেলের ট্যাটু করাকে প্রতীকি হিসাবেই দেখা হচ্ছে। 

Updated By: May 29, 2018, 08:36 PM IST
বাবাকে শ্রদ্ধা জানাতে পায়ে AK 47 রাইফেলের ট্যাটু!

নিজস্ব প্রতিবেদন: ইংল্যান্ড স্ট্রাইকার রাহেম স্টারর্লিংয়ের নতুন ট্যাটু নিয়ে উত্তাল ব্রিটিশ ফুটবল মহল। এই মুহুর্তে সেন্ট জর্জেস পার্কে বিশ্বযুদ্ধের প্রস্তুতি সারছে থ্রি লায়ন্স। সেখানেই দেখা যায় যে নিজের ডান পায়ে AK 47 অ্যাসল্ট রাইফেলের ট্যাটু করেছেন ম্যান সিটি স্ট্রাইকার। যা নিয়ে সোস্যাল মিডিয়ায় বিস্তর সামলোচনা হয়। 

আরও পড়ুন- মুকুটে পালক, বর্ষসেরা ক্রিকেটার হলেন বিরাট কোহলি

অবশেষে নতুন এই ট্যাটু করা নিয়ে নিজেই মুখ খুললেন তারকা স্ট্রাইকার। ম্যান সিটি স্ট্রাইকার বলছেন নিজের বাবার প্রতি শ্রদ্ধা জানানোর জন্য এই ট্যাটু করা। কেননা তাঁর যখন দু বছর বয়স, তখন তাঁর বাবা গুলিতে মারা যান। সেই সময় থেকেই স্টার্লিং প্রতিজ্ঞা করেছিলেন যে জীবনে কোনওদিন বন্দুকে হাত দেবেন না তিনি। ডান পায়ে অ্যাসল্ট রাইফেলের ট্যাটু করাকে প্রতীকি হিসাবেই দেখা হচ্ছে। 

আরও পড়ুন- ইস্টবেঙ্গল-কিংফিশার সম্পর্কের ইতি

কেননা এবারের বিশ্বকাপে ইংল্যান্ডের সাফল্য অনেকটাই নির্ভর করছে ম্যান সিটির এই স্ট্রাইকারের উপর। সদ্য শেষ হওয়া মরসুমে সিটির হয়ে একাই ২৩ গোল করেছিলেন ব্রিটিশ স্ট্রাইকার। তাই রাশিয়ায় স্টার্লিং যদি ডান পা দিয়ে গোলাগুলি চালান, তাহলে তো কথাই নেই।

.