ভারতের জামাই হতে চলেছেন পাক পেসার হাসান আলি!

এক বন্ধু সূত্রে দুবাইতে দুজনের আলাপ হয়। সেখান থেকেই শুরু ভালোবাসার।

Updated By: Jul 30, 2019, 09:23 PM IST
ভারতের জামাই হতে চলেছেন পাক পেসার হাসান আলি!

নিজস্ব প্রতিবেদন : মহসিন খান, জাহির আব্বাস, শোয়েব মালিকদের পথে হেঁটে সেই তালিকায় নাম লেখালেন পাক পেসার হাসান আলি। ভারত-পাকিস্তান সম্পর্কের উত্তাপ ভালোবাসায় বাধা হয়ে উঠল না। এবার পাকিস্তানের পেস বোলার হাসান আলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন হরিয়ানার শামিয়া আরজু।

জিও নিউজের রিপোর্টের তথ্য অনুযায়ী, ২৫ বছর বয়সী হাসান আলির সঙ্গে এক বন্ধু সূত্রে দুবাইতে দুজনের আলাপ হয়। সেখান থেকেই শুরু ভালোবাসার। শামিয়া ইংল্যান্ডে ইঞ্জিয়ারিং পড়েন। বর্তমানে দুবাইতে একটি বিমান সংস্থায় ফ্লাইট ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করছেন। জানা গিয়েছে, ২০ অগাস্ট দুবাইতে হবে নিকাহ অনুষ্ঠান। আর পরের বছর বিয়ে। 

সদ্য শেষ হওযা বিশ্বকাপে পাকিস্তানের ৯টি ম্যাচের মধ্যে চারটি ম্যাচে খেলেছিলেন হাসান আলি। পাকিস্তানের হয়ে ৯টি টেস্ট, ৫৩টি ওয়ান ডে এবং ৩০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন হাসান। গত বছর ওয়াঘা-আট্টারি সীমান্তে অশালীন অঙ্গভঙ্গি করে বিতর্কে জড়িয়ে পড়েন এই পাক পেসার হাসান আলি।

আরও পড়ুন - পাকিস্তানের কোচ থাকছেন মিকি আর্থার! টেস্ট দলের নেতৃত্বে আজহার আলি?

শোয়েব মালিক-সানিয়া মির্জা, মহসিন খান-রীণা রায়, জাহির আব্বাস-রীতা লুথরা পাক ক্রিকেটারদের সঙ্গে ভারতীয় মেয়েদের বিয়ের সম্পর্ক নতুন নয়। এবার সেই তালিকায় যোগ হতে চলেছেন হাসান আলি-শামিয়া আরজু।  

 

Tags:
.