বিতর্কিত আউট ধোনি! রিভিউ না থাকায় আফসোস ভক্তদের

সিডনিতে শুরুতেই দুটি রিভিউ নিয়েছিলেন শিখর ধাওয়ান ও অম্বাতি রায়াড়ু। কিন্তু দুটি রিভিউ নষ্ট হয়।

Updated By: Jan 13, 2019, 12:30 PM IST
বিতর্কিত আউট ধোনি! রিভিউ না থাকায় আফসোস ভক্তদের

নিজস্ব প্রতিনিধি : ছ'জন ব্যাটসম্যানের ব্যক্তিগত রান দুই অঙ্কে পৌঁছয়নি। এমন ম্যাচে ধোনি ৯৫ বলে ৫১ করেছেন। ধোনির কেরিয়ারে দ্বিতীয় স্লো ইনিংস। এতটা মন্থর হওয়ায় সমালোচনায় বিদ্ধ হতে হয়েছে এমএসডিকে। অনেকেই বলেছেন, একদিনের ক্রিকেটে নেমে টেস্ট খেললেন ধোনি। তবে সে যাই হোক, সিডনিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে রোহিত শর্মা ছাড়া লড়াই করেছেন একমাত্র ধোনিই। কিন্তু শেষমেশ ম্যাচ বাঁচেনি। ফিনিশার তকমা প্রমাণ করে ম্যাচ শেষ করে আসতে পারেননি তিনি। ৩৩তম ওভারে বেহেনড্রফের বলে এলবিডব্লু আউট হন। সেই আউট নিয়েই তৈরি হয়েছে বিতর্ক।

আরও পড়ুন-  পাণ্ডিয়া, রাহুলের বিশ্বকাপ খেলা নিয়ে অনিশ্চয়তা, পরিবর্ত ক্রিকেটারদের নাম ঘোষণা বোর্ডের

ভারতীয় দল আগেই দুটো রিভিউ ব্যবহার করে ফেলেছিল। দুটো রিভিউ অবশ্য কোনও কাজে লাগেনি। ধোনির আউটের সময় তাই রিভিউ নেওয়া যায়নি। যা নিয়ে প্রবল আফসোস এখন ধোনি-ভক্তদের মধ্যে। ধোনির সমর্থদের একাংশ বলছে, সিডনিতে ধোনি আউট ছিলেন না। অনেকে আবার আম্পায়ারিং নিয়ে প্রশ্ন তুলেছেন। ধোনির বিতর্কিত এলবিডব্লিউ-র একটি ভিডিয়ো গতকাল থেকে সামাজীক যোগাযোগ মাধ্যমে ঘুরছে। অনেকেই সেই ভিডিও দেখার পর ধোনির আউটের ব্যাপারে বিতর্ক দেখতে শুরু করেছেন। এদিকে, এক সমর্থক আবার ধারাভাষ্যকারদের দিকে আঙুল তুলেছেন। তাঁর যুক্তি, ভিডিয়ো দেখার পর আম্পায়ারিং নিয়ে প্রশ্ন তোলা উচিত ছিল সিডনিতে থাকা ধারাভাষ্যকারদের। 

আরও পড়ুন-  ড্রিঙ্কস ব্রেকে মাঠেই কোহলির চমত্কার নাচ, ভিডিও ভাইরাল

সিডনিতে শুরুতেই দুটি রিভিউ নিয়েছিলেন শিখর ধাওয়ান ও অম্বাতি রায়াড়ু। কিন্তু দুটি রিভিউ নষ্ট হয়। রোহিতের সঙ্গে ১৩৭ রানের পার্টনারশিপ খেলেছিলেন ধোনি। কিন্তু এই জুটি ভাঙতেই ভারতীয় দলের জয়ের আশা কার্যত শেষ হয়ে যায়। 

.