Yuzvendra Chahal-Dhanashree Verma : ডিভোর্সের জল্পনা উড়িয়ে ধনশ্রী-যুজির রোম্যান্স ফাঁস ভিডিয়ো

Yuzvendra Chahal-Dhanashree Verma : সম্প্রতি সোশ্যাল মিডিয়া চাহাল এবং ধনশ্রীর বিচ্ছেদের জল্পনা ছড়িয়েছিল। নেপথ্যে ছিল ধনশ্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। নিজের প্রোফাইল থেকে স্বামীর পদবি সরিয়ে দিয়েছিলেন ধনশ্রী। আর সেই নিয়েই যাবতীয় জল্পনার সূত্রপাত হয়েছিল। যদিও যাবতীয় জল্পনা উড়িয়ে দেন চাহাল এবং ধনশ্রী।

Updated By: Aug 24, 2022, 04:55 PM IST
Yuzvendra Chahal-Dhanashree Verma : ডিভোর্সের জল্পনা উড়িয়ে ধনশ্রী-যুজির রোম্যান্স ফাঁস ভিডিয়ো
সুখে আছেন সেলেব দম্পতি। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এক মাসের জন্য বাপেরবাড়ি যাচ্ছেন স্ত্রী ধনশ্রী ভার্মা (Dhanashree Verma)। বউয়ের মুখ থেকে এমন কথা শুনেই আনন্দে নাচতে শুরু করে দিলেন যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal)। ধনশ্রীর ইনস্টাগ্রামে পোস্ট করা এই ভিডিয়োতে টিম ইন্ডিয়ার (Team India) তারকা লেগ স্পিনারের এমন রূপ, মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। 

মঙ্গলবার রাজস্থান রয়্যালয়ের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে ধনশ্রীকে বলতে শোনা যায়, 'আমি এক মাসের জন্য বাপেরবাড়ি যাচ্ছি।' সেটা শুনেই একেবারে আনন্দে লাফিয়ে ওঠেন চাহাল। বউয়ের গাল টিপে দিয়ে বসে-বসেই নাচতে শুরু করে দেন। এরপর দাঁড়িয়েও নাচতে থাকেন। আর ধনশ্রীর মুখে ‘এটা কী হচ্ছে’ অভিব্যক্তি দেখা যায়। মজার ছলে বানানো সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া চাহাল এবং ধনশ্রীর বিচ্ছেদের জল্পনা ছড়িয়েছিল। নেপথ্যে ছিল ধনশ্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট। নিজের প্রোফাইল থেকে স্বামীর পদবি সরিয়ে দিয়েছিলেন ধনশ্রী। আর সেই নিয়েই যাবতীয় জল্পনার সূত্রপাত হয়েছিল। যদিও যাবতীয় জল্পনা উড়িয়ে দেন চাহাল এবং ধনশ্রী।

 

আরও পড়ুন: FIFA World Cup 2022, Pakistan Army : কাতার বিশ্বকাপে বিশেষ ভূমিকায় পাক সেনা! কীভাবে দেবে নিরাপত্তা?

আরও পড়ুন: IND vs PAK , Asia Cup 2022: ফিরে আসা মুহূর্ত, এখনও কার আতঙ্কে ভোগেন কপিল দেব? জেনে নিন

চাহাল বলেন, ‘আপনাদের সকলের কাছে বিনীত অনুরোধ আমাদের সম্পর্ক সম্পর্কিত যে কোনও ধরণের গুজবে বিশ্বাস করবেন না। দয়া করে এটি এখানেই শেষ করুন। যদি আপনি না করেন সবকিছু জানি না, এটা নিয়ে এগিয়ে যাবেন না।’ একইসুরে ধনশ্রী জানান, লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। আরও একটি অস্ত্রোপচার করতে হবে। চাহালের সঙ্গে বিচ্ছেদের যে খবর ছড়িয়েছে, তা অত্যন্ত ঘৃণ্য।

সেই দীর্ঘ পোস্টে ধনশ্রী লিখেছিলেন, 'নাচ করতে গিয়ে লিগামেন্ট ছিঁড়ে গিয়েছিল। প্রচণ্ড গুরুতর আঘাত লাগার ফলে প্রশ্নের মুখে দাঁড়িয়ে রয়েছে আমার কেরিয়ার। অস্ত্রোপচার করাতে গিয়ে মানসিকভাবে খুবই ভেঙে পড়েছি। এমন পরিস্থিতিতে তাঁর বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়ে গেল!ভেঙে পড়েছি ধনশ্রী। গত ১৪ দিন ধরে আমি শুধু বিছানা থেকে বাথরুমে যেতে পারছি, তাও চিকিৎসকের সাহায্যে। কিন্তু এই কঠিন সময় কাটিয়ে উঠতে আমার প্রিয় মানুষজন প্রচুর সাহায্য করেছেন। আমার স্বামী, পরিবার, বন্ধু সকলেই আমার পাশে দাঁড়িয়েছেন। তাই আমি উপলব্ধি করেছি, আমার পাশে সকলেই রয়েছেন। তাই নিজেকে দুর্বল ভাবার কোনও কারণ নেই।'  

 

নেটিজেনদের একহাত নিয়ে ধনশ্রী আরও লিখেছিলেন, 'যে সময় সকলের সমর্থন দরকার ছিল, সেই সময়ে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া শুরু হল। সমস্ত বিষয়টি খুবই কষ্টকর ছিল আমার জন্য। কিন্তু এখন সেইসব যন্ত্রণা কাটিয়ে উঠেছি আমি। আপনাদের কটাক্ষ সহ্য করতে গিয়ে আমার মানসিক শক্তি বেড়ে গিয়েছে। আমি বুঝেছি, মানুষ সবসময়ই নিন্দা করবে। কিন্তু সে দিকে পাত্তা না দিয়ে এগিয়ে যেতে হবে।' পোস্টের শেষে ডিভিসি বলে সই করেছেন তিনি,অর্থাৎ ধনশ্রী ভার্মা চাহাল।

কয়েক দিন আগের কথা ইনস্টাগ্রামে নিজের নাম থেকে চাহাল পদবিটি সরিয়ে দিয়েছেন ধনশ্রী। কাছাকাছি সময়েই ইনস্টা স্টোরিতে একটি ছবি পোস্ট করেন লেগস্পিনার। সেখানে লেখা রয়েছে, ‘নিউ লাইফ লোডিং’ অর্থাৎ 'নতুন জীবন শুরু করছি'। তারপরেই ভক্তদের মধ্যে জল্পনা শুরু হয়, তাহলে কি বিচ্ছেদের পথে হাঁটছেন যুজবেন্দ্র চাহাল? গুজবে কান দেবেন না, এই বার্তা দিয়ে পোস্ট করেছিলেন চাহাল। ধনশ্রীর পোস্টের পরে জল্পনায় ইতি পড়ল, এমনটাই আশা করছেন নেটিজেনরা।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.