চ্যাম্পিয়ন্স লিগে চমক! অ্যাটলেটিকোকে হারিয়ে দ্বিতীয় আসরেই শেষ চারে লাইপজিগ

২০০৯ সালে জন্ম হয় জার্মানির ক্লাব লাইপজিগ-এর। বুন্দেশলিগায় প্রথম মরশুমেই দ্বিতীয় স্থানে শেষ করায় ২০১৭-১৮ মরশুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ পায় তারা।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 14, 2020, 12:25 PM IST
চ্যাম্পিয়ন্স লিগে চমক! অ্যাটলেটিকোকে হারিয়ে দ্বিতীয় আসরেই শেষ চারে লাইপজিগ
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন: ইউরোপ সেরার আসরে দ্বিতীয়বার খেলতে নেমেই চমক দিল আরবি লাইপজিগ। অ্যাটলেটিকো মাদ্রিদকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি ফাইনালের টিকিট কনফার্ম করল জার্মানির ক্লাবটি।

বৃহস্পতিবার রাতে পর্তুগালের লিসবনে সিঙ্গেল লেগের কোয়ার্টার ফাইনালে শুরু থেকে জমজমাট লড়াই। ম্যাচের ৫০ মিনিটে  দানি অলমোর গোলে এগিয়ে যায় লাইপজিগ। ৭১ মিনিটে সমতা ফেরায় অ্যাটলেটিকো। আর একেবারে ম্যাচের শেষ লগ্নে  অ্যাডামসের গোলে দুরন্ত জয় ছিনিয়ে নেয় লাইপজিগ।

২০০৯ সালে জন্ম হয় জার্মানির ক্লাব লাইপজিগ-এর। বুন্দেশলিগায় প্রথম মরশুমেই দ্বিতীয় স্থানে শেষ করায় ২০১৭-১৮ মরশুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ পায় তারা। কিন্তু প্রথমবার গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হয়। এরপর ২০১৯-২০ মরশুমে চ্যাম্পিয়ন্স লিগে দ্বিতীয়বার খেলার সুযোগ পেয়ে যায় তারা। আর তাতেই বাজিমাত্। চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় মরশুমেই টুর্নামেন্টের সেমি ফাইনালে পৌঁছে গেল আরবি লাইপজিগ।

 

আরও পড়ুন - বাঙালি ডিফেন্ডার সুভাশিসের সঙ্গে দীর্ঘকালীন চুক্তি করল এটিকে মোহনবাগান

.