Sania Mirza and Shoaib Malik: বিচ্ছেদের খবর গ্যালারিতে ফেলে ফের একসঙ্গে শোয়েব-সানিয়া জুটি! কিন্তু কীভাবে?

Sania Mirza and Shoaib Malik’s Relationship: দুই তারকার সম্পর্কের ভাঙনের জন্য নাকি পাক অভিনেত্রী আয়েশা দায়ী! তিনিই নাকি সানিয়া ও শোয়েবের জীবনে তৃতীয় ব্যক্তি হিসেবে এসেছেন । ২০২১ সালে একটি ম্যাগাজিনের জন্য ফটোশুটে এক সঙ্গে দেখা গিয়েছিল শোয়েব এবং আয়েশাকে। 

Updated By: Nov 14, 2022, 03:26 PM IST
Sania Mirza and Shoaib Malik: বিচ্ছেদের খবর গ্যালারিতে ফেলে ফের একসঙ্গে শোয়েব-সানিয়া জুটি! কিন্তু কীভাবে?
রোজই নিত্য-নতুন চমক দিচ্ছে শোয়েব-সানিয়া জুটি। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ওয়াঘার দুই প্রান্তে থাকা দুই সেলিব্রেটির কি আদৌ বিবাহ বিচ্ছেদ হয়েছে? নাকি পুরোটাই পাবলিসিটি স্টান্স! এমন ভূমিকা দিয়ে লেখা শুরু করার কারণ হল গত কয়েক সপ্তাহ ধরে শোয়েব মালিক (Shoaib Malik) ও সানিয়া মির্জার (Sania Mirza) বিবাহ বিচ্ছদের (Divorce) একাধিক গরমাগরম খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুই দেশে দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল। এমন স্পর্শকাতর ইস্যু নিয়ে করতা-গিন্নি মুখ না খুললেও, পরিবারের পাশে দাঁড়িয়ে নিন্দুকদের একহাত নিয়েছিলেন সানিয়ার বাবা ইমরান মির্জা (Imran Mirza)। তবে এখন আবার জানা গিয়েছে, শোয়েব ও সানিয়া একটি টক শো সঞ্চালনা করবেন বলে জানা গিয়েছে। পাকিস্তানের একটি ওটিটি প্ল্যাটফর্মে এই শো’টি দেখা যাবে।

ভক্তদের মনে ফের আশা জাগিয়েছেন তারকা দম্পতি। পাকিস্তানের ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্সের একটি চ্যাট শোতে দেখা যাবে সানিয়া-শোয়েবকে। প্ল্যাটফর্মের তরফে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে জানানো হয়েছে, উর্দুফ্লিক্সে আসতে চলেছে মির্জা মালিক শো। সঙ্গে সানিয়া-শোয়েবের হাসিমুখে একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by UrduFlix (@urduflixofficial)

এই ঘটনার ফলে ভক্তরা মনে করছেন, ফের একসঙ্গে ফিরে আসবেন তারকা জুটি। অনেকে আবার মনে করছেন, আসলে বিবাহবিচ্ছেদই হয়নি। অনুষ্ঠানের প্রচার করতে গিয়েই এমন পাবলিসিটি স্টান্স নেওয়া হয়েছে। কারণ তাঁদের ব্যক্তিগত সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে তারকা জুটি কোনও মন্তব্য করেননি। 

আরও পড়ুন: Diego Maradona, FIFA Qatar World Cup 2023: কাতারে মারাদোনা নেই! বড় বেদনার মতো তবু রূপকথারা বাঁচে...

আরও পড়ুন: IPL Auction 2023: সামনেই প্লেয়ার কেনাবেচা, ১০ ফ্র্যাঞ্চাইজির পকেটে কত টাকা? ছবিতে দেখে নিন

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sania Mirza (@mirzasaniar)

২০১০ সালে বিয়ে হয় সানিয়া ও শোয়েবের। তারপর থেকে ক্রীড়াজগতের অন্যতম 'পাওয়ার কাপল' হিসাবে বেশ পরিচিত ছিলেন তাঁরা। ২০১৮ সালে তাঁদের প্রথম সন্তান ইজহানের জন্ম হয়। শোনা যায়, ২০২১ সালে একটি ফোটোশুটে অংশ নিয়েছিলেন শোয়েব। পাক অভিনেত্রী আয়েশা ওমরের সঙ্গে ওই ফোটোশুট করতে গিয়েই ঘনিষ্ঠতা বাড়ে পাক ক্রিকেটারের। এমনকি আর এক পাক অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও শোয়েবের মাখোমাখো সম্পর্ক রয়েছে। এর জেরেই সানিয়ার সংসারে ধরেছে ভাঙন। 

সূত্রের আরও দাবি, বাইরের মহিলাদের সঙ্গে শোয়েবের সম্পর্কের জেরেই তাঁর সঙ্গে আর থাকতে রাজি নন সানিয়া। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে।  যদিও তাঁদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তাঁরা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গিয়েছে। 

এই ইস্যুতে গুঞ্জন বাড়িয়েছিল সানিয়ার ইনস্টাগ্রাম পোস্ট। ইনস্টাগ্রাম স্টোরিতে সানিয়া লিখেছিলেন, 'ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।' তিনি ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাঁকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লেখেন, 'যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।' শুধু সানিয়া নন, ইনস্টাগ্রামে ছেলে ও স্ত্রী-র একসঙ্গে থাকা একটি ছবি পোস্ট করে শোয়েবও বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছিলেন। ফলে এই বিতর্ক আরও বড় আকার ধারণ করেছিল। এখন আবার দুই তারকা ওটিটি প্ল্যাটফর্মে নতুন অনুষ্ঠান নিয়ে আসছেন। এখন এই বিতর্কের জল কতদূর গড়ায় সেটাই দেখার।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.