টেনিস লিগে দিল্লির দল কিনলেন অজয় 'সিংহম' দেবগন

বলিউড তারকাদের ফ্র্যাঞ্চাইজি লিগে যুক্ত হওয়ার ধুম লেগে গেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নিজের দল রয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খান আর প্রীতি জিন্টার। আইএসএলে যুক্ত হয়েছেন রণবীর কাপুর,জন আব্রাহাম আর জুনিয়র বচ্চনের মত তারকা। এবার টেনিস লিগে নিজের দল কিনলেন অজয় দেবগন।  

Updated By: Nov 1, 2014, 08:15 PM IST
টেনিস লিগে দিল্লির দল কিনলেন অজয় 'সিংহম' দেবগন

নয়া দিল্লি: বলিউড তারকাদের ফ্র্যাঞ্চাইজি লিগে যুক্ত হওয়ার ধুম লেগে গেছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে নিজের দল রয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খান আর প্রীতি জিন্টার। আইএসএলে যুক্ত হয়েছেন রণবীর কাপুর,জন আব্রাহাম আর জুনিয়র বচ্চনের মত তারকা। এবার টেনিস লিগে নিজের দল কিনলেন অজয় দেবগন।  

চ্যাম্পিয়ন্স টেনিস লিগে দিল্লি দলের অন্যতম কর্ণধার হলেন তিনি। নিজে উপস্থিত থাকতে না পারলেও তার দল যে অন্যদের কঠিন চ্যালেঞ্জ ছুঁড়ে দেবে তা ভিডিও বার্তায় জানান সিংহম। দিল্লি দলের নামকরণ করা হয়েছে 'দেলহি ড্রিমস'।  

আইএসএলের বড়ম্যাচের অপেক্ষায় চেন্নাই দলের কর্ণধার অভিষেক বচ্চন। মঙ্গলবার চেন্নাইয়ের জহরলাল নেহরু স্টেডিয়ামে লিগ শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হবেন এলানোরা। পাঁচ ম্যাচে এগারো পয়েন্ট পেয়ে সবার ওপরে আছে সৌরভের দল। চার ম্যাচে নয় পয়েন্ট পেয়ে তার পরে। আছে ধোনি আর অভিষেক বচ্চনের দল। তাই মঙ্গলবার ঘরের মাঠে জিততে পারলেই প্রথমবারের জন্য লিগ টেবিলের শীর্ষে চলে আসবে চেন্নাই দল। তাই মঙ্গলবারের মেগা ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন জুনিয়র বচ্চন।

 

.