মত নেই ভাইয়ের বিয়েতে, অবিবাহিত দুই দিদি রাগে খুন করার চেষ্টা করল ভাইকে

ভাই বিয়ে করতে চেয়েছিল। আর তাতেই চরম খেপে গেল অবিবাহিত দুই দিদি। রাগ এতটাই যে দু'জনে মিলে ছোট ভাইকে খুন করার চেষ্টা করল। শুধু ভাই নয় চেষ্টা করল নিজেদেরও শেষ করে দেওয়ার। নিজেই নিজের গলা কেটে মারা গেলেন এক দিদি। গুরুতর আহত হয়ে বেঁচে আছেন অন্যজন। রবিবার সন্ধেতে চমকে দেওয়া নৃশংস এই ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের অদূরে পেরুনগালাথুর অঞ্চলে।

Updated By: Nov 25, 2014, 04:09 PM IST
  মত নেই ভাইয়ের বিয়েতে, অবিবাহিত দুই দিদি রাগে খুন করার চেষ্টা করল ভাইকে

চেন্নাই: ভাই বিয়ে করতে চেয়েছিল। আর তাতেই চরম খেপে গেল অবিবাহিত দুই দিদি। রাগ এতটাই যে দু'জনে মিলে ছোট ভাইকে খুন করার চেষ্টা করল। শুধু ভাই নয় চেষ্টা করল নিজেদেরও শেষ করে দেওয়ার। নিজেই নিজের গলা কেটে মারা গেলেন এক দিদি। গুরুতর আহত হয়ে বেঁচে আছেন অন্যজন। রবিবার সন্ধেতে চমকে দেওয়া নৃশংস এই ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের অদূরে পেরুনগালাথুর অঞ্চলে।

তদন্তকারী অফিসার জানিয়েছেন, ৩২ বছরের মনিগান্দান শুক্রবার তাঁর অবিবাহিত দুই দিদি মহাদেবী (৩৮) ও নির্মলা দেবীকে (৩৬) জানিয়েছিলেন বিয়ে করতে চান তিনি। তৎক্ষনাৎ ভাইয়ের সিদ্ধান্তের তীব্র বিরোধিতা করেন দুই দিদি। দিদিরা সাফ জানান মোটেও তাঁর বিয়ে করা চলবে না।

মায়ের মৃত্যর পর এই তিনভাইবোনের বাবা আবার বিয়ে করেন। তখন থেকেই দিদিদের সঙ্গেই থাকতেন মনিগান্দান। একটি রেঁস্তোরা চালাতেন তিনি। তাঁদের তিনজনের ছোট্টসংসার চলত মানিগান্দানের উপার্জনেই।

বিয়ে দিদিদের সঙ্গে জোর ঝগড়ার পর রাগে বাড়ি ছেড়ে চলে যান মনিগান্দান। রবিবার বাড়ি ফিরে আসার পর ফের দিদিদের সঙ্গে তাঁর ঝগড়া বাধে। দিদিদের কবল থেকে কোনওরকমে পালিয়ে আসেন মনিগান্দান। প্রতিবেশীরা তাঁকে তক্ষুনি হাসপাতালে নিয়ে যান।

মাথায় ও গলায় ৪৬টি সেলাই পড়ে তাঁর।

রক্তাক্ত অবস্থায় ভাই বাড়ি পালিয়ে যাওয়ার পর দিদিরা বুঝতে পাড়েন এবার খুনের দায়ে ধরা পড়তে পারেন তাঁরা। আতঙ্কিত হয়ে দু'জনেই গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন।

ইতিমধ্যে প্রতিবেশীরা পেরুনগালাথুর থানায় মনিগান্দানের উপর আক্রমণের অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পেয়ে পুলিস মনিগন্দানের বাড়ি পৌঁছে দেখে ভিতর থেকে দরজা বন্ধ। পুলিসকর্মীরা দরজা ভেঙে বাড়ির ভিতরে ঢুকে শিউরে ওঠেন। ঘরের মেঝেতে গলাকাটা অবস্থায় নির্মলার মৃতদেহ পড়ে আছে। অন্যদিকে অচৈতন্য অবস্থায় পড়ে আছে মহাদেবী। রক্তে ভেসে যাচ্ছে তার শরীর।

মহাদেবীকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যায় পুলিস।

মহাদেবী ও মনিগন্দান এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

 

.