৬ বছরে মেয়েকে ধর্ষণ করে খুন! স্কুলের শৌচালয়ে মিলল দেহ

গোন্ডার এসপি লালা সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। ফরেন্সিক বিশেষজ্ঞরা ঘটনাস্থলে এসে নমুনা সংগ্রহ করেছেন। পুলিস কুকুর দিয়ে তদন্ত চালানো হচ্ছে বলে জানান এসপি লালা সিং

Updated By: Sep 22, 2018, 08:11 PM IST
৬ বছরে মেয়েকে ধর্ষণ করে খুন! স্কুলের শৌচালয়ে মিলল দেহ
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: ছয় বছরের মেয়েকে ধর্ষণ করে খুন করা হল উত্তর প্রদেশে। একটি স্কুলের শৌচালয় থেকে শনিবার উদ্ধার করা হয় মেয়েটির অর্ধনগ্ন দেহ। পুলিসের প্রাথমিক অনুমান, ওই নাবালিকাকে ধর্ষণ করেই খুন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে  উত্তর প্রদেশের গোন্ডা জেলার বসন্তপুর গ্রামে।

আরও পড়ুন- ‘রাহুলের থেকে কিছুই আশা করা যায় না, পরিবারতন্ত্রের ক্ষমতায় পদে বসেছেন,’ পাল্টা কটাক্ষ বিজেপির

গোন্ডার এসপি লালা সিং সংবাদমাধ্যমকে জানিয়েছেন, প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে। ফরেন্সিক বিশেষজ্ঞরা ঘটনাস্থলে এসে নমুনা সংগ্রহ করেছেন। পুলিস কুকুর দিয়ে তদন্ত চালানো হচ্ছে বলে জানান এসপি লালা সিং। তবে, সন্দেহভাজন কিছু স্থানীয় যুবকদের গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিস।

আরও পড়ুন- বাংলাদেশি অনুপ্রবেশকারীদের 'উইপোকা' বলে কটাক্ষ করলেন অমিত শাহ

জানা গিয়েছে, দাদু-দিদার সঙ্গে এক আত্মীয় বাড়ির পুজোয় এসেছিল ওই নাবালিকা। বৃহস্পতিবার রাত থেকেই নিখোঁজ ছিল সে। পুলিসে খবর দেওয়া হলে স্থানীয় এলাকায় তল্লাসি চালানো হয়। দু’দিন পর বসন্তপুরের একটি স্কুলবাড়ির শৌচালয় থেকে উদ্ধার করা হয় মেয়েটিকে। জানা গিয়েছে মহরম উপলক্ষে বন্ধ ছিল ওই স্কুল।

.