পিনারাই বিজয়নের মুণ্ডচ্ছেদের জন্য এক কোটি পুরস্কার ঘোষণা RSS নেতা কুন্দন চন্দ্রভাতের

মুখ্যমন্ত্রীকে খুনের সুপারি। একেবারে প্রকাশ্যে মাইক হেঁকে। বেনজির এই কাণ্ড বাধিয়েছেন উজ্জয়িনীর RSS নেতা কুন্দন চন্দ্রভাত। তাঁর টার্গেটে কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। বিজয়নের মুণ্ডচ্ছেদের জন্য এক কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছেন তিনি।

Updated By: Mar 2, 2017, 10:48 PM IST
পিনারাই বিজয়নের মুণ্ডচ্ছেদের জন্য এক কোটি পুরস্কার ঘোষণা RSS নেতা কুন্দন চন্দ্রভাতের

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রীকে খুনের সুপারি। একেবারে প্রকাশ্যে মাইক হেঁকে। বেনজির এই কাণ্ড বাধিয়েছেন উজ্জয়িনীর RSS নেতা কুন্দন চন্দ্রভাত। তাঁর টার্গেটে কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। বিজয়নের মুণ্ডচ্ছেদের জন্য এক কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছেন তিনি।

কেরলে শাসক দল CPM-এর হাতে RSS কর্মীদের খুনের বদলা নিতেই তাঁর এই ঘোষণা বলে দাবি করেছেন কুন্দন। RSS কুন্দনের বক্তব্য থেকে দূরত্ব বজায় রাখার চেষ্টা করলেও মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী ভূপেন্দ্র সিংয়ের গলায় অন্য সুর। আবেগের বশে এই হুমকি বলে দাবি করে কুন্দনের পাশে দাঁড়িয়েছেন তিনি। গোটা ঘটনায় প্রধানমন্ত্রীর দিকে আঙুল তুলেছে CPM।

কুন্দন চন্দ্রভাতের গ্রেফতার দাবি করেছে তারা। আর তিরুবনন্তপুরমে সাংবাদিকদের কাছে কেরলের মুখ্যমন্ত্রী হাসিমুখে জানিয়েছেন, হুমকির ভয়ে তিনি মোটেই নিজের স্বাভাবিক কাজকর্ম থেকে সরে আসবেন না। (আরও পড়ুন- অখিলেশের সামনে মঞ্চেই কেঁদে ভাসালেন সমাজবাদী প্রার্থী)

.