অখিলেশের সামনে মঞ্চেই কেঁদে ভাসালেন সমাজবাদী প্রার্থী

মুখ্যমন্ত্রী মঞ্চে বক্তৃতা দিচ্ছেন, আর তার পাশে দাঁড়িয়ে অঝোরে কেঁদে ফেললেন বিধানসভা ভোটে বরহজের সমাজবাদী পার্টির প্রার্থী পিডি তিওয়ারি। ঘটনার আকস্মিকতায় খোদ মুখ্যমন্ত্রীও হতভম্ব। কিন্তু কী এমন বললেন অখিলেশ যার জন্য প্রার্থী এমন কেঁদে অস্থির?

Updated By: Mar 2, 2017, 10:08 PM IST
অখিলেশের সামনে মঞ্চেই কেঁদে ভাসালেন সমাজবাদী প্রার্থী

ওয়েব ডেস্ক: মুখ্যমন্ত্রী মঞ্চে বক্তৃতা দিচ্ছেন, আর তার পাশে দাঁড়িয়ে অঝোরে কেঁদে ফেললেন বিধানসভা ভোটে বরহজের সমাজবাদী পার্টির প্রার্থী পিডি তিওয়ারি। ঘটনার আকস্মিকতায় খোদ মুখ্যমন্ত্রীও হতভম্ব। কিন্তু কী এমন বললেন অখিলেশ যার জন্য প্রার্থী এমন কেঁদে অস্থির?

পিডি তিওয়ারি কাঁদতে শুরু করার ঠিক আগেই বক্তব্য রাখছিলেন অখিলেশ। অখিলেশ বলেন, "প্রধানমন্ত্রী মোদী বলছেন প্রতিটি আসন চুনচুন কে ছিনিয়ে নেবেন। কিন্তু আমি দেখতে চাই তিনি কেমন করে বরহজ ছিনিয়ে নেন।" কিন্তু এমন একটা কথা শুনে তো ওই কেন্দ্রের প্রার্থী পিডি তিওয়ারির আরও প্রত্যয়ী হয়ে ওঠার কথা! তাহলে তিনি ভেঙে পড়লেন কেন?

এনডিটিভি-র খবর অনুসারে, অখিলেশসহ উপস্থিত সকলেই প্রায় পিডি তিওয়ারির এই অবস্থা দেখে অবাক হয়ে যান। তাঁকে তখনই মঞ্চ থেকে নামিয়ে নেওয়া হয়। পরবর্তী সময় তিওয়ারির সমর্থকরা জানান যে, দলের মধ্যেই একটা অংশ যেভাবে বিদ্রহ ঘোষণা করে তাঁর জয়ের পথে কাঁটা বিছানোর চেষ্টা করছে তাতেই মনের দিক থেকে ভেঙে পড়েছেন পিডি তিওয়ারি। উল্লেখ্য,  আগামী ৪ঠা এপ্রিল ষষ্ঠ দফার ভোটে ওই কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে। (আরও পড়ুন- ১০টির বেশি বাতিল নোটে এবার জরিমানা ১০ হাজার টাকা)

.