সাঁই বাবার সঙ্গে রাহুল গান্ধীর তুলনা রবার্ট বঢরার, তীব্র আক্রমণ বিজেপির

রাহুল গান্ধীকে শিরডির সাই বাবার সঙ্গে তুলনা করেছেন রবার্ট বঢরা। কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী এবং ব্যবসায়ী রবার্ট বঢরা রবিবার মহারাষ্ট্রের শিরডিতে আশা প্রকাশ করেছেন যে রাহুল গান্ধীর 'ভারত জোড় যাত্রা' দেশে পরিবর্তন আনবে। শিবরাজ সরকারের চিকিৎসামন্ত্রী বিশ্বাস সারং বলেন কখনও তাঁরা রাখি বাঁধার ছবি ভাইরাল করেন নি রাহুল গান্ধী।

Updated By: Nov 1, 2022, 11:57 AM IST
সাঁই বাবার সঙ্গে রাহুল গান্ধীর তুলনা রবার্ট বঢরার, তীব্র আক্রমণ বিজেপির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কংগ্রেস নেতা এবং সোনিয়া গান্ধীর জামাই রবার্ট বঢরা রাহুল গান্ধীকে সাই বাবার সঙ্গে তুলনা করেছেন। এরপরেই মধ্যপ্রদেশের রাজনীতি উত্তপ্ত হয়ে উঠেছে। কংগ্রেসকে কটাক্ষ করে বিজেপি বলেছে যে কংগ্রেস গান্ধী-নেহরু পরিবারকে ভগবান বানানোর চেষ্টা করছে। অথচ এই পরিবার ঈশ্বরে বিশ্বাস করে না বলেও দাবি করেছে তাঁরা। রাহুল গান্ধীকে সাই বাবার সঙ্গে তুলনা করার সময়, রবার্ট ভাদ্রা আশা প্রকাশ করেছিলেন যে ভারত জোড়ো যাত্রা দেশে পরিবর্তন আনবে। শিবরাজ সরকারের চিকিৎসামন্ত্রী বিশ্বাস সারং পাল্টা জবাব দিয়ে বলেন, রাহুল গান্ধী ছবি ভাইরাল করতে এত পছন্দ করেন। তিনি তাঁর বোন প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গেও বিভিন্ন ধরনের ছবি ভাইরাল করেন।

তিনি দাবি করেন এতকিছুর পরেও কখনও তাঁরা রাখি বাঁধার ছবি ভাইরাল করেন নি। তিনি আরও বলেন যাঁরা রামকে গালি দিচ্ছেন, কংগ্রেস তাঁদের রাম বানানোর চেষ্টা করছে।

পাশাপাশি বিশ্বাস সারঙ্গের বক্তব্যের পাল্টা জবাব দিয়েছে কংগ্রেস। কংগ্রেস বলেছে যে সাই বাবাকে প্রত্যেক ব্যক্তি, প্রতিটি ধর্মের মানুষ ভক্তি করেন। সাই বাবা কোনও আড়ম্বর করেননি, তার কোনও অহংকার ছিল না এবং রাহুল গান্ধীও এমনই। অন্যদিকে কংগ্রেস নেতা পিসি শর্মা বলেছেন যে রাহুল গান্ধী একজন সাধারণ মানুষ এবং ভারত জোড়ো যাত্রায় তিনি ৩৫০০ কিলোমিটার পথ হাঁটছেন, তাই মানুষ অবশ্যই তার তুলনা করবে।

আরও পড়ুন: Petrol-Diesel Price Reduced: সুখবর! মঙ্গলবার থেকে কমছে পেট্রোল, ডিজেলের দাম

আমরা বিশ্বাস সারঙ্গের কথায় পাত্তা দিচ্ছি না এবং মানুষও তার কথায় কর্ণপাত করছেন না। রাহুল গান্ধীর কথা বলতে গেলে প্রধানমন্ত্রী বলুন, কোনও বড় নেতা তাঁর বিষয় কথা বলুন অথবা অমিত শাহ বলুন। এখানে শতাধিক মন্ত্রী রয়েছেন।

আসলে রাহুল গান্ধীকে শিরডির সাই বাবার সঙ্গে তুলনা করেছেন রবার্ট বঢরা। কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর স্বামী এবং ব্যবসায়ী রবার্ট বঢরা রবিবার মহারাষ্ট্রের শিরডিতে আশা প্রকাশ করেছেন যে রাহুল গান্ধীর 'ভারত জোড় যাত্রা' দেশে পরিবর্তন আনবে। তাঁর মতে, এর কারণ হল হাজার হাজার মানুষ এতে যোগ দিচ্ছেন এবং কংগ্রেস নেতাকে ভবিষ্যতের আশা হিসেবে দেখছেন।

রবার্ট বঢরা মহারাষ্ট্রের আহমেদনগর জেলায় অবস্থিত বিখ্যাত শিরডি সাই বাবা মন্দিরে দর্শন ও পূজার জন্য গিয়েছিলেন। সেই সময় তিনি রাহুল গান্ধীকে সাই বাবার সঙ্গে তুলনা করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.