Assam Girl Assault: দশম শ্রেণির ছাত্রীর উপরে অমানবিক অত্যাচার, পুলিস হেফাজতেই পুকুরে ডুবে মৃত্যু অভিযুক্তের

Assam Girl Assault: ওই ঘটনায় শুক্রবার কড়া বিবৃতি দেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তিনি বলেন, ওই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের কাউকে ছাড়া হবে না

Updated By: Aug 25, 2024, 11:57 AM IST
Assam Girl Assault: দশম শ্রেণির ছাত্রীর উপরে অমানবিক অত্যাচার, পুলিস হেফাজতেই পুকুরে ডুবে মৃত্যু অভিযুক্তের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অসমের নওগাঁ জেলায় ১৪ বছরের এক স্কুল ছাত্রীর গণধর্ষণের ঘটনায় এক জনকে গ্রেফতার করা হয় শুক্রবার। নওগাঁ পুলিসের দাবি, তদন্ত চলাকালীন ওই অভিযুক্ত পুকুরে ঝাঁপ দেয়। জলে ডুবে মৃত্যু হয়েছে ওই অভিযুক্তের। নওগাঁর পুলিস সুপার স্বপ্ননীল ডেকা সংবাদমাধ্যমে বলেন, তফাজুল ইসলাম নামে ওই অভিযুক্তকে শুক্রবার ঘটনাস্থলে আনা হয় ঘটনার পুনর্নির্মাণের জন্য। কিন্তু সে পুলিসের উপরে হামলা চালিয়ে পালানোর চেষ্টা করে। সেইসময় সে একটি পুকুরে ঝাঁপ দেয়। সেই পুকুরেই সে ডুবে যায়। প্রায় ২ ঘণ্টা তল্লাশি চালিয়ে তার অচৈতন্য দেহ উদ্ধার হয়।

আরও পড়ুন-শক্তিশালী হচ্ছে নিম্নচাপ, আগামী ২৪ ঘণ্টায় ভারী বৃষ্টির সতর্কতা...

ওই ব্যক্তির দেহ উদ্ধার হয় শনিবার ভোরে। পুকুরে তল্লাশি চালিয়ে তার দেহ উদ্ধার করে দমকল কর্মীরা। দেহ হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। দশম শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণ কাণ্ডে গ্রেফতার করা হয়ে তফাজুল ইসলামকে। ওই ঘটনায় অভিযুক্ত আরও ২ জন পলাতক। তফাজুলকে পকসো আইনে গ্রেফাতার করা হয়।

অসমের নগাঁও জেলার ঢিঙ এলাকায় ওই ধর্ষণের ঘটনা ঘটে গত বৃহস্পতিবার সন্ধ্যায়। ১৪ বছরের এক দশম শ্রেণির ছাত্রী টিউশন থেকে বাড়ি ফিরছিল গতকাল রাত ৮টার দিকে। আচমকাই তিনজন বাইকে চেপে সেই কিশোরীর উপর চড়াও হয়। তাকে গণধর্ষণ করে বোরভেটি এলাকার এক রাস্তার ধারের পুকুরের পাশে নগ্ন অবস্থায় ফেলে রেখে যায়। এরপর প্রায় আধ ঘণ্টা পর স্থানীয়রা এসে সংজ্ঞাহীন মেয়েটিকে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে নগাঁও সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

ওই ঘটনায় শুক্রবার কড়া বিবৃতি দেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তিনি বলেন, ওই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের কাউকে ছাড়া হবে না। এক্স হ্যান্ডেলে তিনি লেখেন, ঢিঙে এক নাবালিকার সঙ্গে যা হয়েছে তার মানবতা বিরোধী। যারা এর সঙ্গে জড়িত তাদের কাউকে ছাড়া হবে না। এনিয়ে ন্যায়বিচার হবে। ডিজিকে নির্দেশ দিয়েছি ঘটনাস্থালে গিয়ে দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.