টুইটারে মোদীর প্রাণনাশের হুমকি তেহরিক-এ-তালিবানের

ওয়াঘা সীমান্তে নাশকাতায় ৬০ জনের মৃত্যুর পর তাহেরিক-এ-তালিবানের নিশানায় এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সরাসরি প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে নরেন্দ্র মোদীকে। পাকিস্তানের হামলার নিন্দা করে টুইট করার জবাবে পালটা টুইট এসেছে তাহেরিক-এ-তালিবানের মুখপাত্র এহেশানুল্লা এহেশানের পক্ষ থেকে। তাতেই মোদীর প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।

Updated By: Nov 5, 2014, 03:56 PM IST
টুইটারে মোদীর প্রাণনাশের হুমকি তেহরিক-এ-তালিবানের

নয়াদিল্লি: ওয়াঘা সীমান্তে নাশকাতায় ৬০ জনের মৃত্যুর পর তাহেরিক-এ-তালিবানের নিশানায় এবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সরাসরি প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে নরেন্দ্র মোদীকে। পাকিস্তানের হামলার নিন্দা করে টুইট করার জবাবে পালটা টুইট এসেছে তাহেরিক-এ-তালিবানের মুখপাত্র এহেশানুল্লা এহেশানের পক্ষ থেকে। তাতেই মোদীর প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।

মোদীকে নিশানা করে এহেশানের টুইট, ""কাশ্মীরের মুজাহিদ্দিনদের (যোদ্ধা) রক্তে তাঁর হাত রাঙা। গুজরাটের মূল্য তাঁকে চোকাতে হবে।''  

হিসাবের ভুলেই না কী সীমান্ত পেরোতে পারনি ফিদাইন জঙ্গি। রবিবার ওয়াঘা সীমান্তের ওপারে বিস্ফোরণ হলেও, তদন্তে উঠে এসেছে ভারতেও নাশকতার ছক ছিল জঙ্গিদের। মনে করা হচ্ছে ওয়াঘার বিস্ফোরণের পর এবার হামলা হতে পারে ভারতেও।

রবিবার ওয়াঘা সীমান্তে বিস্ফোরণে ৬০ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন ১১০।  পাক নাগরিকদের পাশাপাশি ভারতীয় দেরও নিশানা বানানোর পরিকল্পনা ছিল আততায়ীদের। এমনটাই খোলসা হয়েছে তদন্তে। তেহরিক-এ-তালিবানের মুখপাত্র এহেশানুল্লাহ এহেশান জানিয়েছেন, তিনি খোদ প্রধানমন্ত্রী নরন্দ্র মোদীকে হুঁশিয়ারি দিয়েছেন, এবারে নাশকতা হবে ভারতে।

সংবাদ সংস্থার রয়টার্সকে এহশান  জানিয়েছেন, ""আমি ইতিমধ্যেই মোদীকে জানিয়ে দিয়েছি। আমাদের আত্মঘাতী জঙ্গিরা যদি সীমান্তের এপারে যেমন নাশকতা চালাতে পারে, তেমনিই ওপারেও হামলা করতে সক্ষম।''

 

.