Nikita Tomar Murder Case: তৌসিক ও রেহানকে দোষী সাব্যস্ত আদালতের

আদালতের রায়ের পর চোখের জল ধরে রাখতে পারেননি নিকিতার বাবা। 

Updated By: Mar 24, 2021, 07:22 PM IST
Nikita Tomar Murder Case: তৌসিক ও রেহানকে দোষী সাব্যস্ত আদালতের

নিজস্ব প্রতিবেদন: ফরিদাবাদে নিকিতা তোমর হত্যাকাণ্ডে (Nikita Tomar Murder Case) মূল অভিযুক্ত তৌসিফ (Tausif) ও তার বন্ধু রেহানকে (Rehan) দোষী সাব্যস্ত করল ফাস্ট ট্র্যাক আদালত। ২৬ মার্চ সাজা ঘোষণা। অভিযোগ, ধর্ম পরিবর্তনে অস্বীকার করায় ২৬ অক্টোবর নিকিতা তোমরকে (Nikita Tomar) গুলি করে হত্যা করেছিল তৌসিফ। 

আদালতের রায়ের পর চোখের জল ধরে রাখতে পারেননি নিকিতার (Nikita Tomar) বাবা। তাঁর কথায়,'গত ৫ মাস কঠিন সময় কাটিয়েছি। এদের বাঁচার কোনও অধিকার নেই। অভিযুক্তদের সাজা শোনার জন্য দু'দিন অপেক্ষা করব। ফাঁসি দেওয়া উচিত।' তৌসিক (Tausif) ও রেহানকে (Rehan) দোষী সাব্যস্ত করেছে আদালত। তবে বেকসুর খালাস করা হয়েছে আজাহারউদ্দিনকে। ২৬ মার্চ সাজা ঘোষণা করবে আদালত। দোষীদের মৃত্যুদণ্ড চেয়েছেন নিকিতার বাবার আইনজীবী। 

বলে রাখি, ফরিদাবাদের বল্লভগড়ে গত ২৬ অক্টোবর নিকিতাকে হত্যা (Nikita Tomar Murder Case) করা হয়েছিল। সিসিটিভি দেখে দুই অভিযুক্তকে পরের দিনই গ্রেফতার করে পুলিস। পরে আজহারউদ্দিন নামে আর এক অভিযুক্ত ধরা পড়ে। তদন্ত করে ১১ দিনের মধ্যে চার্জশিট পেশ করে পুলিস। ৬৪ জনের সাক্ষ্য নেওয়া হয়। ফেব্রুয়ারিতে জমা পড়ে সাপ্লিমেন্টারি চার্জশিট। তাতে আরও ১০ জন সাক্ষীর বয়ান নথিবদ্ধ করা হয়। নিকিতার পরিবার অভিযোগ করে, জোর করে বিবাহ করে ধর্মান্তরিত করার চাপ দিচ্ছিল তৌসিফ। তা মানতে অস্বীকার করায় নিকিতাকে গুলি করে হত্যা করে সে।

আরও পড়ুন- উত্তম প্রতিবেশীর পাঠ দিয়ে Imran Khan-কে চিঠি PM Modi-র

.