'লভ জিহাদের' জেরে খুন নিকিতা, কেন প্রতিবাদ করছেন না করিনা, সোনমরা! প্রশ্ন কঙ্গনার

প্রকাশ্যেই ফুঁসে ওঠেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 28, 2020, 07:36 PM IST
'লভ জিহাদের' জেরে খুন নিকিতা, কেন প্রতিবাদ করছেন না করিনা, সোনমরা! প্রশ্ন কঙ্গনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ফরিদাবাদের কলেজ ছাত্রী নিকিতা তোমরের খুনের ঘটনায় কেন মুখ খুলছে না বলিউড! কেন বেছে বেছে কয়েকটি বিষয়ে মুখ খোলেন বলিউডের ফিল্মি প্রতিনিধিরা! এবার এমনই প্রশ্ন তুললেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন  : অপমান করেছেন, ক্ষমা চাইতে হবে, শানু-পুত্রকে হুমকি এমএনএসের

সম্প্রতি ফরিদাবাদের বল্লবগড়ে নিকিতা তোমর নামে এক কলেজ ছাত্রীকে প্রকাশ্যে গুলি করে খুন করা হয়। লভ জিহাদের জেরেই তৌসিফ নামে এক যুবক নিকিতা তোমরকে প্রকাশ্য দিবালোকে খুন করে বলে অভিযোগ ওঠে। ওই ঘটনার জেরে মুখ খোলেন কঙ্গনা। তৌসিফের শাস্তির দাবিতে সরব হন অভিনেত্রী। পাশাপাশি করিনা কাপুর খান, স্বরা ভাস্কর, সোনম কাপুরের মতো তারকারা কেন নিকিতা তোমরের খুনের ঘটনায় চুপ করে রয়েছেন, সেই প্রশ্নও তোলেন বলিউড কুইন।

 

মহিলাদের স্বাধীনতার কথা বলে যাঁরা বার বার সরব হন, এবার তাঁরা কেন নিকিতার খুনির শাস্তির দাবি না করে চুপ করে রয়েছেন, তা নিয়েও বিস্ফোরণ করেন কঙ্গনা।

প্রসঙ্গত নিকিতা তোমরের পরিবারের অভিযোগ, তৌসিফের সঙ্গে সম্পর্কের পর থেকেই নাকি ওই যুবকের মা কলেজ ছাত্রীকে ইসলাম ধর্ম গ্রহণের জন্য চাপ দিতেন। অন্যদিকে তৌসিফের দাবি, তাঁর সঙ্গে সম্পর্ক থাকা সত্ত্বেও নিকিতার বিয়ে অন্যত্র পাকা করে দেওয়া হয় পরিবারের তরফে। এরপর রাগের বশেই তৌসিফ নিকিতার উপর গুলি চালিয়েছে বলে বলে দাবি। 

.