মমতাকে আন্নার সমর্থন প্রসঙ্গে কেজরিওয়াল বললেন, ``মাই ব্যাড লাক``

একটা সময় তিনিই ছিলেন আন্না হাজারের প্রধান শিষ্য। অথচ রাজনৈতিক দল গড়েও আন্নার সমর্থন পাননি অরবিন্দ কেজরিওয়াল। লোকসভা ভোটের আগে আন্নার সমর্থন পেলেন মমতা ব্যানার্জি। আন্নার সেই সমর্থন প্রসঙ্গে এক টেলিভিশন সাক্ষাত্‍কারে কেজরিওয়াল বললেন, এটা আমার দুর্ভাগ্য (মাই ব্যাড লাক)। একমাত্র আন্নাই বলতে পারবেন কেন তিনি মমতাকে সমর্থন করলেন।

Updated By: Mar 4, 2014, 10:19 PM IST

একটা সময় তিনিই ছিলেন আন্না হাজারের প্রধান শিষ্য। অথচ রাজনৈতিক দল গড়েও আন্নার সমর্থন পাননি অরবিন্দ কেজরিওয়াল। লোকসভা ভোটের আগে আন্নার সমর্থন পেলেন মমতা ব্যানার্জি।

আন্নার সেই সমর্থন প্রসঙ্গে এক টেলিভিশন সাক্ষাত্‍কারে কেজরিওয়াল বললেন, এটা আমার দুর্ভাগ্য (মাই ব্যাড লাক)। একমাত্র আন্নাই বলতে পারবেন কেন তিনি মমতাকে সমর্থন করলেন।

এদিকে, তৃতীয় বিকল্প ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী হওয়ার সম্ভাবনা উড়িয়ে দিলেন না তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চেয়ারের জন্য নয়, মানুষের জন্য কাজ করতে এসেছেন বলে মন্তব্য করেন তিনি। এরপরই জল্পনা উস্কে রেখে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কেন্দ্রে এবং রাজ্যে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর। সময় এলে মানুষ এই সিদ্ধান্ত নেবেন বলে মন্তব্য করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী। বাম নেতৃত্বাধীন তৃতীয় বিকল্পকে টায়ারড ফ্রন্ট বলে কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

.