'ভারত মাতা কি জয়', বলতেই হবে, মুসলিম ট্রাক ড্রাইভারকে মার শিবসেনার

পাঞ্জাব থেকে জম্মু ও কাশ্মীরের পথে যাচ্ছিল একটি ট্রাক। যাত্রাপথেই কাশ্মীর ইস্যুকে সামনে রেখে প্রতিবাদ জানাচ্ছিল উগ্র হিন্দুবাদী সংঠন পাঞ্জাব শিব সেনা। হঠাৎ প্রতিবাদীরা ট্রাক থেকে নামিয়ে নিয়ে আনে ট্রাক ড্রাইভারকে। তাঁর কাছ থেকে জানতে চাওয়া হয় তিনি কোন ধর্মাবলম্বী? ট্রাক ড্রাইভার উত্তর দেন, 'আমি মুসলিম'। এরপরই শুরু হয় বর্বরতা। 

Updated By: Jul 20, 2016, 03:59 PM IST
 'ভারত মাতা কি জয়', বলতেই হবে, মুসলিম ট্রাক ড্রাইভারকে মার শিবসেনার

ওয়েব ডেস্ক: পাঞ্জাব থেকে জম্মু ও কাশ্মীরের পথে যাচ্ছিল একটি ট্রাক। যাত্রাপথেই কাশ্মীর ইস্যুকে সামনে রেখে প্রতিবাদ জানাচ্ছিল উগ্র হিন্দুবাদী সংঠন পাঞ্জাব শিব সেনা। হঠাৎ প্রতিবাদীরা ট্রাক থেকে নামিয়ে নিয়ে আনে ট্রাক ড্রাইভারকে। তাঁর কাছ থেকে জানতে চাওয়া হয় তিনি কোন ধর্মাবলম্বী? ট্রাক ড্রাইভার উত্তর দেন, 'আমি মুসলিম'। এরপরই শুরু হয় বর্বরতা। 

জোর জবরদস্তি করে মুসলিম ড্রাইভারকে বলতে বলা হয়, 'ভারত মাতা কি জয়'। আরও বলতে হবে, 'পাকিস্তান মুর্দাবাদ'। প্রাণভয়ে মুসলিম ড্রাইভার পাঞ্জাব শিব সেনার কথায় 'ভারত মাতা কি জয়' স্লোগান দেন, এটাও বলেন, 'পাকিস্তান মুর্দাবাদ'। প্রথমে ওই ড্রাইভার যখন ওই স্লোগান দিতে একটু ইতস্তত বোধ করছিলেন, তাঁকে মারধরও করে প্রতিবাদীরা। 
 
পাঞ্জাব শিব সেনাদের বক্তব্য, 'এই ভাবে মুসলিমদের মুখে পাকিস্তান বিরোধী স্লোগান দিয়েই কাশ্মীরের মুসলিমদের উচিত শিক্ষা দেওয়া যাবে'।  

.