যৌন হেনস্থা! আত্মহত্যাই করলেন আপ কর্মী

দলের বিধায়ক ও মন্ত্রী নারী নির্যাতনের অভিযোগে অভিযুক্ত। দিল্লি মহিলা কমিশনের তরফ থেকে সমনও পাঠানো হয়েছে আম আদমি পার্টির বিধায়ক মনোজ কুমারকে। প্রাক্তন মন্ত্রী তথা বহিষ্কৃত আপ নেতা সোমনাথ ভারতীর বিরুদ্ধেও ছিল একই অভিযোগ। এবার খবরের শিরোনামে আম আদমি পার্টির এক কর্মী। যৌন হেনস্থা হয়েছে, আর নিজের সম্মানহানির পর আত্মহত্যাই করেলন আম আদমি পার্টির এক কর্মী। আর ওই কর্মীকে যৌন হেনস্থায় অভিযুক্ত দলেরই নেতা! এই ঘটনা সামনে আসতেই কড়া পদক্ষেপ গ্রহন করে আম আদমি পার্টি। 

Updated By: Jul 20, 2016, 02:54 PM IST
যৌন হেনস্থা! আত্মহত্যাই করলেন আপ কর্মী

ওয়েব ডেস্ক: দলের বিধায়ক ও মন্ত্রী নারী নির্যাতনের অভিযোগে অভিযুক্ত। দিল্লি মহিলা কমিশনের তরফ থেকে সমনও পাঠানো হয়েছে আম আদমি পার্টির বিধায়ক মনোজ কুমারকে। প্রাক্তন মন্ত্রী তথা বহিষ্কৃত আপ নেতা সোমনাথ ভারতীর বিরুদ্ধেও ছিল একই অভিযোগ। এবার খবরের শিরোনামে আম আদমি পার্টি এক কর্মী। যৌন হেনস্থা হয়েছে, আর নিজের সম্মানহানির পর আত্মহত্যাই করেলন আম আদমি পার্টি এক কর্মী। আর ওই কর্মীকে যৌন হেনস্থায় অভিযুক্ত দলেরই নেতা! এই ঘটনা সামনে আসতেই কড়া পদক্ষেপ গ্রহন করে আম আদমি পার্টি। 

দিল্লির রাজ্য সরকারের উপমুখ্যমন্ত্রী মনীশ শিশোদিয়া উত্তর দিল্লির জেলা ম্যাজিস্ট্রেটকে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশ দেন। মন্ত্রীর নির্দেশ পেয়েই তড়িঘড়ি তদন্ত শুরু করেছে দিল্লি পুলিস। 

.