আমির খানের উদ্দেশ্যে ঘুরিয়ে তোপ দাগলেন প্রতিরক্ষা মন্ত্রী পরিক্কর

"এক অভিনেতা বলেছেন যে তাঁর স্ত্রী দেশ ছেড়ে চলে যেতে চাইছেন। এটা একটা অত্যন্ত উদ্ধত কথা। যদি আমি গরিব মানুষ হয়ে একটি কুঁড়ে ঘরে থাকি তাহলে আমি সেই ঘরটিকেই ভালবাসব এবং একদিন সেখানেই একটা বাংলো বানানোর স্বপ্ন দেখব। " নাম না করে মিঃ পারফেক্সানইস্টকে ঠিক এইভাবেই এক হাত নিলেন মনোহর পরিক্কর।  পুনাতে সিয়াচেনের উপর লেখা লেখক-সাংবাদিক নিতিন গোখলের একটি বই প্রকাশের অনুষ্ঠানে এই মন্তব্য করেছেন দেশের প্রতিরক্ষা মন্ত্রী।

Updated By: Jul 31, 2016, 03:10 PM IST
আমির খানের উদ্দেশ্যে ঘুরিয়ে তোপ দাগলেন প্রতিরক্ষা মন্ত্রী পরিক্কর

ওয়েব ডেস্ক: "এক অভিনেতা বলেছেন যে তাঁর স্ত্রী দেশ ছেড়ে চলে যেতে চাইছেন। এটা একটা অত্যন্ত উদ্ধত কথা। যদি আমি গরিব মানুষ হয়ে একটি কুঁড়ে ঘরে থাকি তাহলে আমি সেই ঘরটিকেই ভালবাসব এবং একদিন সেখানেই একটা বাংলো বানানোর স্বপ্ন দেখব। " নাম না করে মিঃ পারফেক্সানইস্টকে ঠিক এইভাবেই এক হাত নিলেন মনোহর পরিক্কর।  পুনাতে সিয়াচেনের উপর লেখা লেখক-সাংবাদিক নিতিন গোখলের একটি বই প্রকাশের অনুষ্ঠানে এই মন্তব্য করেছেন দেশের প্রতিরক্ষা মন্ত্রী।

আরও পড়ুন- জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা ব্যর্থ করল সেনা

পরিক্করের কথা থেকে স্পষ্ট বোঝাই যাচ্ছে যে তাঁর এই বাক্যবাণ আমির খানের উদ্দেশ্যেই। কারণ, গত নভেম্বরে দেশ জোড়া 'অসহিষ্ণুতা'র আবহে আমির বলেছিলেন যে তাঁর স্ত্রী কিরণ দেশ ছাড়ার বিষয় নিয়ে ভাবছেন। আর তার কারণ দেশের 'অসহিষ্ণুতার আবহ'।

প্রতিরক্ষা মন্ত্রী আরও বলেছেন যে, এই ধরনের 'উদ্ধত' কথার মাধ্যেমে যাঁরা 'দেশের বিরুদ্ধে কথা বলেন' তাঁদের 'শিক্ষা' দেওয়া উচিত দেশের মানুষের। কিন্তু এই বিষয়ে এখনও আমিরের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আরও পড়ুন- ভারতের এই গ্রামে আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের প্রচার চলছে

.