ফারুক আবদুল্লার বাড়িতে অনুপ্রবেশের চেষ্টা, পুলিসের গুলিতে মৃত্যু ১ ব্যক্তির

ঘটনার ব্যাপারে টুইটে জানিয়েছেন ফারুক আবদুল্লার ছেলে তথা ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লা। টুইটারে তিনি জানিয়েছেন, 'জম্মুর ভাটিন্ডিতে বাবার বাসভবনে যে ঘটনাটি ঘটেছে তা আমি জানি। এব্যাপারে এখনো স্পষ্ট কোনও তথ্য মেলেনি। 

Updated By: Aug 4, 2018, 12:57 PM IST
ফারুক আবদুল্লার বাড়িতে অনুপ্রবেশের চেষ্টা, পুলিসের গুলিতে মৃত্যু ১ ব্যক্তির

নিজস্ব প্রতিবেদন: জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ফারুখ আবদুল্লার বাড়িতে জোর করে ঢোকার চেষ্টা করায় এক ব্যক্তিকে গুলি করে মারল নিরাপত্তাবাহিনী। শনিবার সকালে জম্মুতে ফারুখ আবদুল্লার বাড়ির সামনে ঘটে ঘটনাটি। একটি এসইউভি গাড়িতে করে ফারুক আবদুল্লার বাড়িতে জোর করে ঢুকে পড়েন ওই ব্যক্তি। এর পরই গুলি চালান নিরাপত্তারক্ষীরা। 

 

জম্মুর এসএসপি বিবেক গুপ্তা জানিয়েছেন, 'ওই ব্যক্তি নিরাপত্তাবিধি ভেঙে ফারুক আবদুল্লার বাসভবনের ভিতরে ঢুকে পড়েছিলেন। তাঁকে নিরস্ত করার চেষ্টায় আহত হন নিরাপত্তারক্ষীরা। কিন্তু বাধা না-মেনে ওই ব্যক্তি ভিতরে ঢুকলে গুলি চালান নিরাপত্তার দায়িত্বে থাকা এক পুলিসকর্মী।' ওই পুলিস আধিকারিকের দাবি, ওই ব্যক্তির সঙ্গে কোনও জঙ্গিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হয়নি। 

ভুল করে রয়ে গিয়েছে পুরনো নম্বর, আধার হেল্পলাইন বিতর্কে কবুল করল Google

ঘটনার ব্যাপারে টুইটে জানিয়েছেন ফারুক আবদুল্লার ছেলে তথা ন্যাশনাল কনফারেন্স নেতা ওমর আবদুল্লা। টুইটারে তিনি জানিয়েছেন, 'জম্মুর ভাটিন্ডিতে বাবার বাসভবনে যে ঘটনাটি ঘটেছে তা আমি জানি। এব্যাপারে এখনো স্পষ্ট কোনও তথ্য মেলেনি। প্রাথমিকভাবে জেনেছি, 'ওই ব্যক্তি বাড়ি ভিতরে ঢুকে পড়েছিল।'

.