কীর্তির পাশে কেজরিওয়াল! সাসপেনশন বিতর্কে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপের দাবি কীর্তি আজাদের

কীর্তি আজাদের সাসপেনশেন তোলপাড় রাজধানীর রাজনীতি। ডিডিসিএ বিতর্ক এবং তার জেরে দলীয় সাংসদের সাসপেনশনে বিজেপিকে কোণঠাসা করতে ছাড়ছেন না বিরোধীরা। ফের কীর্তির পাশে দাঁড়িয়ে টুইটে বোমা কেজরিওয়ালের। কাল রাত থেকে টুইটের পর টুইট করে তিনি বলেন, কীর্তি আজাদের দোষ ছিল দুর্নীতির বিরুদ্ধে সরব হওয়া। এবার বিজেপির দুর্নীতি পুরোপুরি  জনগনের সামনে এসে পড়েছে। দুর্নীতিতে মাথা পর্যন্ত ডুপে বিজেপি। পরে তিনি ফের টুইট করে বলেন, বিজেপিতে  গণতন্ত্র বলে কিছু নেই নেই। দুর্নীতিগ্রস্তদের বাঁচাতে সত্যের কন্ঠরোধ চলছে।

Updated By: Dec 24, 2015, 04:38 PM IST
কীর্তির পাশে কেজরিওয়াল! সাসপেনশন বিতর্কে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপের দাবি কীর্তি আজাদের

ওয়েব ডেস্ক: কীর্তি আজাদের সাসপেনশেন তোলপাড় রাজধানীর রাজনীতি। ডিডিসিএ বিতর্ক এবং তার জেরে দলীয় সাংসদের সাসপেনশনে বিজেপিকে কোণঠাসা করতে ছাড়ছেন না বিরোধীরা। ফের কীর্তির পাশে দাঁড়িয়ে টুইটে বোমা কেজরিওয়ালের। কাল রাত থেকে টুইটের পর টুইট করে তিনি বলেন, কীর্তি আজাদের দোষ ছিল দুর্নীতির বিরুদ্ধে সরব হওয়া। এবার বিজেপির দুর্নীতি পুরোপুরি  জনগনের সামনে এসে পড়েছে। দুর্নীতিতে মাথা পর্যন্ত ডুপে বিজেপি। পরে তিনি ফের টুইট করে বলেন, বিজেপিতে  গণতন্ত্র বলে কিছু নেই নেই। দুর্নীতিগ্রস্তদের বাঁচাতে সত্যের কন্ঠরোধ চলছে।

 

ডিডিসিএ দুর্নীতি বিতর্কে মারাত্মক অভিযোগ তুললেন কীর্তি আজাদ। তাঁর বক্তব্য, ডিডিসিএ থেকে সরিয়ে ফেলা হচ্ছে সব প্রমাণ। নষ্ট করে দেওয়া হচ্ছে গুরুত্বপূর্ণ তথ্য। তাঁর দাবি, এখনই এবিষয়ে নজর দিক কেন্দ্র।

দল তাঁকে সাসপেন্ড করেছে। তবু দলেরই একাংশ কি তাঁর পাশে? গতকালই কীর্তি আজাদের পাশে দাঁড়ান বিজেপি নেতা শত্রুঘ্ন সিনহা। এবার আরেক বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামীও তাঁর পাশেই আছেন বলে দাবি করলেন সাসপেন্ডেড বিজেপি সাংসদ। আজকের মধ্যেই দলের পাঠানো নোটিসের জবাব দেবেন বলেও জানান তিনি।   

সাসপেনশন বিতর্কে সরাসরি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ দাবি করলেন কীর্তি আজাদ। দাবি করলেন, দুর্নীতির প্রতিবাদ করাতেই এভাবে শাস্তির কোপে পড়তে হল তাঁকে। দল ঠিক কী বলতে চাইছে, কী তাঁর অপরাধ কোনওকিছুই স্পষ্ট নয় বলেও মন্তব্য করেছেন বিজেপির এই সাসপেন্ডেড সাংসদ।    

.