Prayagraj: গলায় ফাঁস দিয়ে ঝুলছে মেয়ে, ক্ষোভে বেয়াই-বেয়ানকে জীবন্ত পুড়িয়ে মারল পরিবার

ধুমানগঞ্জের ঢালওয়ার বাসিন্দা অংশিকার বিয়ে হয়েছিল মুঠিগঞ্জের ব্যবসায়ী অংশুর সঙ্গে। অংশিকার পরিবার তার মৃত্যুর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই শ্বশুর বাড়িতে বিপুল সংখ্যক মানুষ পৌঁছে যায়।

Updated By: Mar 19, 2024, 07:03 PM IST
Prayagraj: গলায় ফাঁস দিয়ে ঝুলছে মেয়ে, ক্ষোভে বেয়াই-বেয়ানকে জীবন্ত পুড়িয়ে মারল পরিবার
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আত্মহত্যা করেছে মেয়ে। এ খবর পাওয়ার পর যা ঘটাল মেয়ের বাড়ি তা কল্পনাও করেনি কেউ। উত্তরপ্রদেশের প্রয়াগরাজে এক নববিবাহিত মেয়ের মৃত্যুতে ব্যাপক তোলপাড় শুরু হয়। নিহতের শ্বশুরবাড়িতে তার পরিবারের লোকজন তোলপাড় সৃষ্টি করে। এমনকী শ্বশুর বাড়িতে আগুন ধরিয়ে দেয়। আগুনে পুড়ে মারা যান শ্বশুর-শাশুড়ি। আর এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

আরও পড়ুন, John F Kennedy | Adolf Hitler: জন এফ কেনেডির হাতে গ্রেফতার অ্যাডলফ হিটলার! যোগ দিলেন তৃণমূলে

ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিস বাহিনী। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সোমবার রাতে মুথীগঞ্জ এলাকায় নববিবাহিত অংশিকা কেশরওয়ানির মৃতদেহ পাওয়া যায় ঝুলন্ত অবস্থায়। ধুমানগঞ্জের ঢালওয়ার বাসিন্দা অংশিকার বিয়ে হয়েছিল মুঠিগঞ্জের ব্যবসায়ী অংশুর সঙ্গে। অংশিকার পরিবার তার মৃত্যুর খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই শ্বশুর বাড়িতে বিপুল সংখ্যক মানুষ পৌঁছে যায়। সেখানে ঝগড়াও শুরু হয়। 

যৌতুকের জন্য হয়রানির অভিযোগ এনে শ্বশুরবাড়ির লোকজন অংশিকাকে খুন করেছে বলেছে অভিযোগ পরিবারের। এরই মধ্যে আংশিকার পরিবারের সদস্যরা তার শ্বশুরবাড়ির লোকজনকে তাদের বাড়িতে তালা দিয়ে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ রয়েছে। যেখানে ২ জনের মৃত্যু হয়। প্রয়াগরাজ ডিসিপি (শহর) দীপক ভুকার বলেছেন যে পুলিস রাত ১১ টায় ফোন পেয়েছিল যে অংশিকা কেশরওয়ানি নামে এক মহিলা আত্মহত্যা করেছে। এরপরই পুলিস দল ঘটনাস্থলে গেলে উভয়পক্ষের লোকজন নিজেদের মধ্যে মারামারি করে।

আরও পড়ুন, Ayodhya Ram Mandir: অযোধ্যায় রামলালা দর্শনে যাচ্ছেন? জেনে নিন আরতির সময়,মন্দিরে ঢোকার নিয়ম, এন্ট্রি পাস কীভাবে পাবেন

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.