গুরমেহরকে নিয়ে গম্ভীরের ব্যাটিংয়ে 'ব্যাকফুটে' শেহওয়াগ

তুমুল বিতর্কের মাঝে দিল্লি ছেড়ে জলন্ধরে ফিরে গেছে শহিদ কন্যা গুরমেহর কউর। কিন্তু বিতর্ক থামেনি। এবার শহিদ কন্যার হয়ে ব্যাট ধরেছেন গৌতম গম্ভীর। একদা সহযোদ্ধা বীরেন্দ্র শেহওয়াগের উল্টো পথে হেঁটে, বাক স্বাধীনতার পক্ষে জোরাল সওয়াল করেন তিনি।

Updated By: Mar 1, 2017, 07:49 PM IST
গুরমেহরকে নিয়ে গম্ভীরের ব্যাটিংয়ে 'ব্যাকফুটে' শেহওয়াগ

ওয়েব ডেস্ক : তুমুল বিতর্কের মাঝে দিল্লি ছেড়ে জলন্ধরে ফিরে গেছে শহিদ কন্যা গুরমেহর কউর। কিন্তু বিতর্ক থামেনি। এবার শহিদ কন্যার হয়ে ব্যাট ধরেছেন গৌতম গম্ভীর। একদা সহযোদ্ধা বীরেন্দ্র শেহওয়াগের উল্টো পথে হেঁটে, বাক স্বাধীনতার পক্ষে জোরাল সওয়াল করেন তিনি।

গম্ভীরের টুইট, পিতৃহারা কোনও মেয়ে যদি যুদ্ধের ভয়াবহতা নিয়ে কোনও পোস্ট করে থাকেন, তাঁর সেই অধিকার আছে। এই সুযোগে জোট বেঁধে তাঁকে ব্যঙ্গ করাটা দেশপ্রেমের পরিচয়  হতে পারে না। ওর সঙ্গে অনেকে একমত না হতে পারেন। কিন্তু তার মানে এই নয় যে ওঁকে ব্যঙ্গ করা যেতে পারে।

গম্ভীরের টুইটের পরই কিছুটা ব্যাকফুটে বীরেন্দ্র শেওয়াগ। গুরমেহরের পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করেছিলেন এই প্রাক্তন ব্যাটসম্যান। তবে সুর নরম করে এবার তাঁর টুইট, গুরমেহরের অবশ্যই মত প্রকাশের স্বাধীনতা আছে। এনিয়ে কেউ যদি তাঁকে হুমকি দিয়ে থাকে, তা অত্যন্ত নিম্ন মানসিকতার পরিচয়। প্রত্যেকেই নিজের মত প্রকাশ করতে পারেন।

আরও পড়ুন, 'ABVP-কে ভয় পাই না', ভাইরাল কার্গিল শহিদের মেয়ের গর্জন

.