Prayagraj Horror: নৃশংস ভাবে খুন একই পরিবারের ৫ সদস্যকে! আগুন লাগানো হল বাড়িতে

পুলিস জানিয়েছে যে ঘটনার তদন্ত করা হচ্ছে এবং জেলার এসপি ঘটনাস্থলে পৌঁছেছেন। তার সঙ্গে রয়েছে একটি টিম। এছাড়াও ঘটনার পরেই ঘটনাস্থলে পৌঁছেছে ফরেন্সিক বিশেষজ্ঞরা

Updated By: Apr 23, 2022, 01:12 PM IST
Prayagraj Horror: নৃশংস ভাবে খুন একই পরিবারের ৫ সদস্যকে! আগুন লাগানো হল বাড়িতে

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশের প্রয়াগরাজে উঠে এসেছে একটি মর্মান্তিক ঘটনায। একই পরিবারের পাঁচ সদস্যকে তাদের বাড়ির ভিতরে মৃত অবস্থায় পাওয়া গেছে। পুলিশের ধারণা, তাদের সবাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

অপরাধের পর বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলেও জানা গেছে। ঘটনায় স্থানীয় মানুষের মধ্যে নেমেছে শোকের ছায়া। এর আগেও উত্তরপ্রদেশের এই জেলায় গণহত্যার খবর পাওয়া গেছে।

পুলিস জানিয়েছে যে ঘটনার তদন্ত করা হচ্ছে এবং জেলার এসপি ঘটনাস্থলে পৌঁছেছেন। তার সঙ্গে রয়েছে একটি টিম। এছাড়াও ঘটনার পরেই ঘটনাস্থলে পৌঁছেছে ফরেন্সিক বিশেষজ্ঞরা। 

অন্যদিকে, এডিজি প্রশান্ত কুমার ঘটনাটির বিষয় খোঁজ নিয়েছেন এবং বলেছেন এটি একটি অত্যন্ত গুরুতর অপরাধ। উত্তরপ্রদেশের আইন ও শৃঙ্খলার এডিজি প্রশান্ত কুমার বলেছেন, "এই ঘটনাটি খুবই গুরুতর প্রকৃতির। STF টিমকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তের পর ঘটনার পিছনের উদ্দেশ্য প্রকাশ পাবে।"

 

স্থানীয়রা জানিয়েছেন, পরিবারের সকল সদস্য বাড়ির উঠানে ঘুমাচ্ছিলেন তখন অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা তাদের উপর হামলা চালায়। স্থানীয়রা ওই বাড়ি থেকে ধোঁয়া বেরতে দেখে ঘটনাস্থলে পৌঁছান এবং দেশেন যে বাড়ির পাঁচ সদস্যকেই নির্মমভাবে হত্যা করা হয়েছে।

আরও পড়ুন: দিল্লি চতুর্থ ঢেউয়ের ধাক্কা? একদিনে হাজার পেরলো সংক্রমণ, বাড়ছে পজিটিভিটি রেট

পুলিশ তদন্ত শুরু করলেও এখনও পর্যন্ত খুনের পিছনের কারণ খুঁজে বের করতে পারেনি তারা। উল্লেখ্য, প্রয়াগরাজে নৃশংস গণহত্যার ঘটনা এই প্রথম নয়। গত সপ্তাহে রাজধানীর নবাবগঞ্জে একই পরিবারের চার সদস্যকে ছুরি মেরে হত্যা করা হয়।

এর পরেই, প্রয়াগরাজের সোরানভ থেকে আরও দুই জনের খুনের খবর পাওয়া গেছে। পুলিশ এখনও সব ঘটনার তদন্ত করছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.