দিল্লিতে ধর্ষণ করে গলায় ফাঁস দিয়ে পুড়িয়ে মারার আভিযোগে গ্রেফতার দুই

দিল্লিতে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণ করে গলায় ফাঁস দিয়ে খুন করে পুড়িয়ে মারার অভিযোগ দুষ্কৃতিদের বিরুদ্ধে। মেয়েটি বাড়িতে একা থাকার সময়ই দুই দুষ্কৃতি বাড়িতে ঢোকে এবং ধর্ষণের পর প্রমাণ লোপাট করার জন্যেই পুড়িয়ে মারা হয়েছে বলে মনে করা হচ্ছে। গত বৃহস্পতিবার মেয়ের পুড়ে যাওয়া মৃতদেহ প্রথমে দেখতে পান তাঁর মা।

Updated By: Aug 1, 2016, 11:29 AM IST
দিল্লিতে ধর্ষণ করে গলায় ফাঁস দিয়ে পুড়িয়ে মারার আভিযোগে গ্রেফতার দুই
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: দিল্লিতে ১৬ বছরের কিশোরীকে ধর্ষণ করে গলায় ফাঁস দিয়ে খুন করে পুড়িয়ে মারার অভিযোগ দুষ্কৃতিদের বিরুদ্ধে। মেয়েটি বাড়িতে একা থাকার সময়ই দুই দুষ্কৃতি বাড়িতে ঢোকে এবং ধর্ষণের পর প্রমাণ লোপাট করার জন্যেই পুড়িয়ে মারা হয়েছে বলে মনে করা হচ্ছে। গত বৃহস্পতিবার মেয়ের পুড়ে যাওয়া মৃতদেহ প্রথমে দেখতে পান তাঁর মা।

আরও পড়ুন- হাইওয়েতে গাড়ি থেকে মা-মেয়েকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ, সর্বস্ব লুঠ করে পালাল ডাকাতরা

প্রাথমিকভাবে পুলিস ঘটনাটিকে আত্ম হত্যা বলে মনে করলেও পুলিসের 'ভুল' ভাঙে অটোপসি রিপোর্ট পাওয়ার পরেই। সেখান থেকেই স্পষ্ট হয়েযায় যে কিশোরীকে আগে ধর্ষণ করা হয়েছিল। তারপরে দু'জন সন্দেহভাজনকে ধরা হয়েছে, মনে করা হচ্ছে এরাই এই কিশোরীকে গত মাস খানেক ধরে বিরক্ত করত।

আরও পড়ুন- উত্তরপ্রদেশ ধর্ষণকাণ্ডে গ্রেফতার তিন

মৃতার এক বন্ধুর সূত্রে পুলিস জানতে পারে যে ধৃত ওই দুই যুবক ধর্ষিতার প্রতিবেশী এবং বেশ কয়েক মাস ধরেই তারা ওই কিশোরীর পিছু নিয়েছিল। কিশোরীকে যৌন নিগ্রহও করত ওই দুই দুষ্কৃতি। ধর্ষিতার বন্ধুর বয়ানের ভিত্তিতেই দুই যুবককে গ্রেফতার করে পুলিস।

.