নৈনিতালের হোটেলে দম্পতির ঘরে লুকিয়ে চিতা

'হাম তুম এক কামরে মে বনধ হো, অওর চাবি খো যায়ে'। না, না গানটা নৈনিতালে ঘুরতে যাওয়া সুমিত রাঠোর আর তাঁর স্ত্রী-এর ক্ষেত্রে কিছুটা আলাদা হবে। রাঠোর দম্পতি গাইতে পারেন',হাম তুম এক কামরে মে বনধ হো, অওর বাঘ আ যায়ে।' কারণ নৈনিতালে ঘুরতে এসে সে এক কাণ্ড। ঘুরে এসে হোটেল রুমে ঢুকে বাথরুমে ফ্রেশ হতে যান মিস্টার রাঠোর। গিয়েই তাজ্জব। এ কী!

Updated By: Aug 1, 2016, 02:32 PM IST
নৈনিতালের হোটেলে দম্পতির ঘরে লুকিয়ে চিতা

ওয়েব ডেস্ক: 'হাম তুম এক কামরে মে বনধ হো, অওর চাবি খো যায়ে'। না, না গানটা নৈনিতালে ঘুরতে যাওয়া সুমিত রাঠোর আর তাঁর স্ত্রী-এর ক্ষেত্রে কিছুটা আলাদা হবে। রাঠোর দম্পতি গাইতে পারেন',হাম তুম এক কামরে মে বনধ হো, অওর বাঘ আ যায়ে।' কারণ নৈনিতালে ঘুরতে এসে সে এক কাণ্ড। ঘুরে এসে হোটেল রুমে ঢুকে বাথরুমে ফ্রেশ হতে যান মিস্টার রাঠোর। গিয়েই তাজ্জব। এ কী!

আরও পড়ুন-এই কথাগুলো শুনলে আর হয়তো কোনও দিন পর্ন দেখবেন না

বাথরুমে বসে আছে একটা চিতাবাঘ। মাথা ঠান্ডা রেখে চিত্॥কার না করে বাথরুমের দরজা বন্ধ করে হোটেলকর্মীদের সব কথা জানান। এরপর বনকর্মীরা এসে চিতাটিতে হেফাজতে নেওয়ার চেষ্টা করে। কিন্তু বিপদ বুঝে বাথরুমে জানলা টপকে বনে চলে যায় চিতাটি। জানা যায় চিতাটি হোটেলে এসে বুনো কুকুরের ভয়ে ওই রুমের বাথরুমে ঢুকে পড়ে। ক দিন আগে নৈনিতালের আরেক হোটেলের রুমে ঢুকে পড়েছিল হিমালয়ান ভালুক। 

দেখুন ভিডিও

আরও পড়ুন-সমকামী সম্পর্কের গ্রহণযোগ্যতা নিয়ে একটি ভিডিও

 

 

.