কে কাকে ধর্ষণ করেছে? মহিলার অভিযোগ কিশোরই 'ধর্ষক', কিশোর বলছে উল্টোকথা

প্রশ্নটা এটাই, কে কাকে ধর্ষণ করেছে? প্রাপ্ত বয়স্ক এক মহিলার অভিযোগ দিল্লির এক হোটেলে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে, ধর্ষণ করেছে এক কিশোর। আর ঠিক উল্টো অভিযোগই করছে দিল্লির অভিযুক্ত নাবালক। ওই প্রাপ্ত বয়স্ক মহিলাই নাকি তাঁকে দিল্লির এক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে, অভিযোগ করছে কিশোর! দুজনের পক্ষ থেকেই ধর্ষণের অভিযোগ, আর অভিযোগ একে অপরের বিরুদ্ধে। কোনটা সত্যি? 

Updated By: Aug 26, 2016, 10:48 AM IST
কে কাকে ধর্ষণ করেছে? মহিলার অভিযোগ কিশোরই 'ধর্ষক', কিশোর বলছে উল্টোকথা
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: প্রশ্নটা এটাই, কে কাকে ধর্ষণ করেছে? প্রাপ্ত বয়স্ক এক মহিলার অভিযোগ দিল্লির এক হোটেলে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করা হয়েছে, ধর্ষণ করেছে এক কিশোর। আর ঠিক উল্টো অভিযোগই করছে দিল্লির অভিযুক্ত নাবালক। ওই প্রাপ্ত বয়স্ক মহিলাই নাকি তাঁকে দিল্লির এক হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করেছে, অভিযোগ করছে কিশোর! দুজনের পক্ষ থেকেই ধর্ষণের অভিযোগ, আর অভিযোগ একে অপরের বিরুদ্ধে। কোনটা সত্যি? 

মহিলার অভিযোগ, ওই কিশোর তাঁকে দিল্লির একটি হোটেলে নিয়ে আসে। তারপর হোটেলের ঘরে মহিলাকে একপ্রকার পানীয় খাওয়ান ওই কিশোর। বেহুঁশ অবস্থায় তাঁর ওপর শারীরিক নির্যাতন চালায় কিশোর, অভিযোগ ওই মহিলার। আর কিশোরের গলায় একেবারে উল্টো সুর। মহিলাই নাকি তাঁর সঙ্গে প্রতারণা করেছে, অভিযোগ কিশোরের। ঘটনার তদন্তে নেমেছে দিল্লি পুলিস। কিন্তু দুতরফের একই অবিযোগে পুলিসের মধ্যেও তৈরি হচ্ছে বিভ্রান্তি। 

.