সাব ইনস্পেক্টরকে বেধড়ক পেটালেন বিজেপি কাউন্সিলর, দেখুন ভিডিও

 আটক করা হয়েছে বিজেপি কাউন্সিলর মণীষ চৌধুরিকে

Updated By: Oct 20, 2018, 01:33 PM IST
সাব ইনস্পেক্টরকে বেধড়ক পেটালেন বিজেপি কাউন্সিলর, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: পুলিসের সাব ইনস্পেক্টরকে বেধড়ক পেটালেন এক বিজেপি কাউন্সিলর। মার খেলেন ওই পুলিস কর্মীর সঙ্গে থাকা এক মহিলা আইনজীবীও। উত্তরপ্রদেশের মেরঠের এক রেস্টুরেন্টের ঘটনা। ভাইরাল হয়েছে সেই ভিডিও।

আরও পড়ুন-ট্রেনের গতি ছিল স্বাভাবিক, লাইনে বসে থাকা উচিত হয়নি: সাফাই রেলের

কী হয়েছিল আসলে! সংবাদমাধ্যম সূত্র খবর, শুক্রবার সন্ধ্যায় মেরঠের একটি রেস্টুরেন্ট ডিনার করতে এসেছিলেন মহিউদ্দিনপুর আউটপোস্টের ইনচার্জ সুখপাল সিং পাওয়ার। তাঁর সঙ্গে ছিলেন শহরের এক মহিলা আইনজীবী। সুখপাল মত্ত ছিলেন বলে জানা যাচ্ছে।

রেস্টুরেন্টে খাবারের অর্ডার দেওয়ার পর বেশ কিছুক্ষণ বসে থাকতে হওয়ায় ধৈর্যচ্যূতি হয় সুখপাল ও তার সঙ্গীর। ওয়েটারের সঙ্গে তারা তর্কাতর্কি জুড়ে দেন। এরমধ্যে রেস্টুরেন্টে এসে পড়েন মালিক মণীষ চৌধুরি। তাঁর সঙ্গেও ঝগড়া শুরু হয়ে যায় ওই আইনজীবীর। সঙ্গে যোগ দেন এসআই সুখপাল।

আরও পড়ুন-হাত ছেড়ে বাইক নিয়ে স্টান্ট! মর্মান্তিক পরিণতি দ্বিতীয় হুগলি সেতুতে

তর্কাতর্কির মধ্যেই সুখপাল মণীষের গায়ে হাত দিয়ে কথা বলতেও তার ওপরে চড়াও হন মণীষ। খাকি পোশাকে থাকা সুখপালকে একের পর এক থাপ্পড় মারকে থাকেন বিজেপির ওই কাউন্সিলার। মারতে মারতে মাটিতেও ফেলে দেন। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। অন্যদিকে, সুখপালের মহিলা সঙ্গী রেস্টুরেন্ট ভাঙচুর করেন। পরে দুজনকেই বের করে দেওয়া হয় রেস্টুরেন্ট থেকে। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ওই ঘটনায় বিজেপি কাউন্সিলর মণীষ চৌধুরিকে আটক করা হয়েছে। এদিকে, মণীষের সমর্থনেও এগিয়ে এসেছেন বিজেপি নেতারা।

 

.