হোমের কাঠ কুড়তে যেতেই ইটবৃষ্টি বাঁদরের দলের, বাগপতে মৃত বৃদ্ধ

এমনও হয়। বাঁদরের ছোড় ইটের ঘায়ে মৃত্যু হল এক ব্যক্তির। উত্তরপ্রদেশের বাগপতের ঘটনা।

Updated By: Oct 20, 2018, 12:41 PM IST
হোমের কাঠ কুড়তে যেতেই ইটবৃষ্টি বাঁদরের দলের, বাগপতে মৃত বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদন: এমনও হয়। বাঁদরের ছোড় ইটের ঘায়ে মৃত্যু হল এক ব্যক্তির। উত্তরপ্রদেশের বাগপতের ঘটনা।

হোমের জন্য শুকনো কাঠ কুড়ে গিয়েছিলেন বাগপতের তিরকি গ্রামে বাসিন্দা ধরমপাল সিং। বাড়ির কাছেই একটি পুরনো বাড়ির কাছে তিনি কাঠ কুড়োছিলেন ৭২ বছরের ওই বৃদ্ধ। এমন সময় বাঁদরের দল গাছের ওপর থেকে ইট বৃষ্টি করে ধরমপালের ওপরে। খবর টাইমস অব ইন্ডিয়া সূত্রে।

আরও পড়ুন-হাত ছেড়ে বাইক নিয়ে স্টান্ট! মর্মান্তিক পরিণতি দ্বিতীয় হুগলি সেতুতে

ইটের আঘাত থেকে বাঁচতে ধরমপাল দৌড় লাগালেও তেড়ে আসে বাঁদরের দল। এমনটাই জানিয়েছেন গ্রামবাসীরা। মাথায়, বুকে আঘাত নিয়ে বাড়ির কাছে লুটিয়ে পড়েন। পরে আহত ধরমপালকে হাসাপাতলে ভর্তি করা হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

এদিকে, ধরমপালের মৃত্যুর জন্য বাঁদরদের দায়ি করে পুলিসে অভিযোগ করেছে তাঁর পরিবার। ফলে পুলিস এখন পড়েছে বিপাকে। তারা ঘটনাটিকে একিট দুর্ঘটনা হিসেবে দেখিয়েছন। ধরমপালের পরিবার এখন উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন করবেন সংবাদমাধ্যমে জানিয়েছেন।

আরও পড়ুন-ধর্ষণ করে খুন, পুজোর আলোর রোশনাই মুখ লুকাল লজ্জায়!

ধরমপালের ভাই কিষাণপাল সংবাদমাধ্যমে জানিয়েছেন, কমপক্ষে ২০টি ইট মারে বাঁদরের দল। দাদার মাথায়, বুকে ও পায়ে এসে লাগে ওইসব ইট। গাছের অনেক ওপর থেকে ছোড়া হয় বলে আঘাত গুরুতর ছিল। পুলিসের কাছে বাঁদরের নামে অভিযোগ জানানো হয়েছে। কিন্তু পুলিস তা মানতে রাজি নয়।

গ্রামবাসীদের বক্তব্য মানুষের জীবন অতিষ্ঠ করে তুলেছে বাঁদরের দল। ধরমপালের আঘাত গুরুতর হওয়ায় তিনি মারা গিয়েছেন। কিন্তু গ্রামবাসীরা বাঁদরদের নিয়ে নাজেহাল।

.